Entertainment News

রণবীর-আলিয়া কি প্রেম করছেন? মুখ খুললেন ঋষি

রণবীরের কেরিয়ারের ভাল-মন্দ নিয়ে প্রকাশ্যে মতামত দেন ঋষি। কখনও বা ছেলের ব্যক্তিগত জীবন নিয়েও মন্তব্য করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৮ ১৪:২৪
Share:

এই সম্পর্ককে কি স্বীকৃতি দিলেন ঋষি?

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর কি রিলেশনশিপে রয়েছেন? সত্যিই কি প্রেম করছেন এই দুই তারকা? বলিউড ইন্ডাস্ট্রির চলতি গসিপ এটাই। এ বার এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন রণবীরের বাবা ঋষি কপূর

Advertisement

রণবীরের কেরিয়ারের ভাল-মন্দ নিয়ে প্রকাশ্যে মতামত দেন ঋষি। কখনও বা ছেলের ব্যক্তিগত জীবন নিয়েও মন্তব্য করেন। দিন কয়েক আগে বলেছিলেন, রণবীরের বিয়ে করার জন্য এটাই উপযুক্ত সময়। সে কথা শুনে অনেকে মনে করেছিলেন, এই মন্তব্য করেই হয়তো আলিয়া-রণবীরের সম্পর্ককে স্বীকৃতি দিতে চেয়েছিলেন তিনি। এ বার তার থেকে এগিয়ে গেলেন আরও এক ধাপ।

সম্প্রতি ঋষি সাংবাদিকদের বলেন, তাঁর এবং নীতুর কাছে প্রথম প্রায়োরিটি ছেলের ভাল থাকা। ছেলে যাকেই বিয়ে করবে, তাতে তাঁদের কোনও আপত্তি নেই। কারণ এটা ওর জীবন, সিদ্ধান্ত ওর। কিন্তু বিশেষ করে আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে ঋষি বলেন, ‘‘এটা নিয়ে সব কিছুই বেরিয়ে গিয়েছে। আমি আর নতুন কিছু যোগ করব না।’’

Advertisement

আরও পড়ুন, ছেলেকে ক্যানসারের খবর দেওয়াটা কঠিন ছিল, বলছেন সোনালি

এই মন্তব্যের পর ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, হয়তো এই সম্পর্ককে সাপোর্ট করছেন ঋষি। যদিও আলিয়া সম্পর্কে জানতে চাওয়া বলে রণবীর আগেই জানিয়েছিলেন, সবে শুরু। এই সম্পর্কে এখনও বলার মতো কিছু নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন