Entertainment News

মাহিরার সঙ্গে রণবীরের সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋষি

ছেলের কাণ্ড দেখে মুখ খুলেছেন ঋষি কপূর। জানেন, কী বললেন তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১৪:২৫
Share:

রণবীর কপূর কি সত্যিই এই মুহূর্তে পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছেন? সম্প্রতি তাঁদের একটি ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর প্রশ্নটা ঘুরছে সিনে মহলের অন্দরে। না! রণবীর বা মাহিরা কেউই এখনও পর্যন্ত এই গসিপ নিয়ে মুখ খোলেননি। তবে ছেলের কাণ্ড দেখে মুখ খুলেছেন ঋষি কপূর। জানেন, কী বললেন তিনি?

Advertisement

আরও পড়ুন, এই মহিলাকে ছেড়ে নাকি থাকতেই পারছেন না রণবীর কপূর!

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী ঋষি বলেন, ‘‘আমিও ওদের ছবি টুইটারে দেখলাম। এমন নয় যে এ ব্যপারে আগে থেকে কিছু জানতাম।’’ ঋষি আরও দাবি করেন, এই ছবিটা দেখেই রণবীরের সঙ্গে মাহিরার সম্পর্কের রসায়ন ঠিক করে নেওয়াটা বোধহয় ঠিক নয়। হয়তো ওঁরা কোনও রেস্তোরাঁয় গিয়েছিলেন যেখানে ধূমপান করা যায় না। তাই বেরিয়ে এসে ধূমপান করছিলেন দুই তারকা। তখনই পাপারাত্‌জিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। ঋষির মতে, শুধু এই ছবিটা দেখে কোনও সিদ্ধান্তে পৌঁছে যাওয়াটা ঠিক নয়।

Advertisement

আরও পড়ুন, কার্টুন দেখে রেগে গেলেন ঋষি কপূর

শাহরুখ খানের সঙ্গে ‘রইস’এ স্ক্রিন শেয়ার করে বলি মহলে পরিচিতি পেয়েছিলেন মাহিরা। কয়েক মাস আগে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই জল্পনাকে তখন সোশ্যাল মিডিয়াতেই নস্যাত্ করে দিয়েছিলেন মাহিরা। এ বারও কি পুরোটাই গসিপ? ঋষির পর মাহিরাও মুখ খুলবেন কিনা সেটাই এখন দেখার। !! !! !!

!! !! !!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন