• ১৭ ফেব্রুয়ারি ২০২০

ঘরে ফেরা

প্রথমে শোনা গিয়েছিল, দেশে ফিরেই জন্মদিন পালন করবেন ঋষি, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই। কিন্তু ৬৭ বছরের জন্মদিনটা নিউ ইয়র্কেই কাটাতে হয়েছে এ বার অভিনেতাকে।

ঋষি-নীতু

নিজস্ব সংবাদদাতা

কলকাতা ১১, সেপ্টেম্বর, ২০১৯ ১২:০১

শেষ আপডেট: ১০, সেপ্টেম্বর, ২০১৯ ১১:১২


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

অবশেষে বাড়ি ফিরলেন ঋষি কপূর। নিউ ইয়র্কে গত ১১ মাস ১১ দিন ধরে ক্যানসারের সঙ্গে লড়েছেন অভিনেতা। পাশে সব সময়ে ছিলেন স্ত্রী নীতু কপূর। দুই ছেলেমেয়ে রণবীর এবং ঋদ্ধিমা মাঝে মাঝেই গিয়ে দেখা করে এসেছেন বাবার সঙ্গে। গিয়েছিলেন আলিয়া ভট্টও। দীর্ঘ দিনের চিকিৎসা শেষে সুস্থ শরীরে বাড়ি ফিরেছেন ঋষি। বাড়িতে পা রাখতেই তাঁর জন্য একটা বেলুনে লিখে রাখা ছিল স্বাগতবার্তা— ‘ওয়েলকাম হোম ড্যাড’! ঋষি নিজেও এত দিন পরে বাড়ি ফিরতে পেরে খুশি। টুইটারে লিখেছেন সে কথা। সকলকে ধন্যবাদও জানিয়েছেন। নিউ ইয়র্ক থেকে রওনা হওয়ার আগে ঋষি-নীতুকে ফেয়ারওয়েল দিয়েছেন অনুপম খের, যিনি ওই সময়ে নিউ ইয়র্কেই ছিলেন।

প্রথমে শোনা গিয়েছিল, দেশে ফিরেই জন্মদিন পালন করবেন ঋষি, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই। কিন্তু ৬৭ বছরের জন্মদিনটা নিউ ইয়র্কেই কাটাতে হয়েছে এ বার অভিনেতাকে। মাসাই মারা থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন আলিয়া-রণবীরও। ঋষির দেশে ফেরায় তাঁদের সম্পর্কে এ বার সিলমোহর পড়তে পারে, এমন সম্ভাবনাও শোনা যাচ্ছে। অর্থাৎ দুই পরিবারের মধ্যে বিয়ের কথাবার্তা এগোতে পারে এ বার।


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper
আরও পড়ুন
আরও খবর
  • কর্ণের প্রযোজনায় একসঙ্গে শাহিদ-আলিয়া?

  • ডিসেম্বরেই বিয়ে করছেন আলিয়া-রণবীর

  • এই ডিসেম্বরেই রণবীর-আলিয়া দিতে চলেছেন খুশির খবর

  • গুরুতর অসুস্থ ঋষি কপূর, ভর্তি হাসপাতালে

সবাই যা পড়ছেন
আরও পড়ুন