Rishi Kapoor

ঋষি কপূরের পরে রাজীব, চলে গেলেন ‘রাম তেরি গঙ্গা মৈলি’-র নায়ক

হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘রাম তেরি গঙ্গা ময়লি’ খ্যাত অভিনেতা। বয়স হয়েছিল ৫৮ বছর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১৬
Share:

রাজীব কপূর

বছর পেরল না এখনও। কপূর পরিবারে আবার শোকের ছায়া। ঋষি কপূরের মৃত্যুর পর আচমকাই প্রয়াত হলেন ঋষির ভাই রাজীব কপূর। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘রাম তেরি গঙ্গা মৈলি’ খ্যাত অভিনেতা। বয়স হয়েছিল ৫৮ বছর।

Advertisement

সূত্রের খবর, হৃদরোগে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে হাসপাতালে ছোটা হয়। কিন্তু পৌঁছনো মাত্র চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দীর্ঘ দিন ক্যান্সারের সঙ্গে লড়াই করেছিলেন বিখ্যাত অভিনেতা ঋষি কপূর। কিন্তু গত বছর তাঁর লড়াই শেষ হয়ে যায়। বলিউডকে শূন্য করে দিয়ে চলে যান তিনি। ফের সেই পরিবারের আর এক সদস্য চলে গেলেন পৃথিবী ছেড়ে।

Advertisement

ঋষি কপূর ও রাজীব কপূর

ঋষি কপূরের দাদা রণধীর কপূর সূত্রে এ খবর প্রকাশ পায়। তিনি জানিয়েছেন, অনেক চেষ্টা করেও রাজীব কপূরকে বাঁচানো গেল না। ভেঙে পড়েছেন রণধীর কপূর। এক বছরের মাথায় দুই ভাইকে হারালেন তিনি। অভিনেতার কথায়, ‘‘আমি আমার ছোট ভাইকে হারালাম। সে আর আমাদের মধ্যে নেই। চিকিসৎকরা চেষ্টা করেছিলেন। কিন্তু কিছু করা গেল না।’’

ঋষি কপূরের স্ত্রী অভিনেত্রী নীতু কপূর নেটমাধ্যমে রাজীব কপূরের একটি ছবি পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছেন। লিখেছেন, ‘আত্মার শান্তি হোক।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন