জামা খুলে অন্তর্বাসহীন রিটা দেখা দিলেন ম্যাগাজিন কভারে

ম্যাগাজিনের কভার শ্যুট-এর জন্য জামা খুলে অন্তর্বাস বিহীন বুক দেখালেন ব্রিটিশ গায়িকা রিটা ওরা। ফলে ফরাসি ম্যাগাজিন ‘লুই’-এর কভার পেজ হয়ে উঠল সর্বকালের হটেস্ট ম্যাগাজিন কভারগুলির অন্যতম। রিটার অনুরাগীরা তাঁর খোলা বুক দেখে ধন্য ধন্য করছেন। কিন্তু প্রশ্ন উঠেছে নানা মহলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৬ ২০:২৭
Share:

ফরাসি ম্যাগাজিনের কভার পেজে এমনই গনগনে উপস্থিতি রিটা ওরার।

ম্যাগাজিনের কভার শ্যুট-এর জন্য জামা খুলে অন্তর্বাস বিহীন বুক দেখালেন ব্রিটিশ গায়িকা রিটা ওরা। ফলে ফরাসি ম্যাগাজিন ‘লুই’-এর কভার পেজ হয়ে উঠল সর্বকালের হটেস্ট ম্যাগাজিন কভারগুলির অন্যতম। রিটার অনুরাগীরা তাঁর খোলা বুক দেখে ধন্য ধন্য করছেন। কিন্তু প্রশ্ন উঠেছে নানা মহলে। যাঁর একটা মাত্র অ্যালবাম মন ভুলিয়েছে লক্ষ লক্ষ ইউরোপবাসীর, তিনি গান না গেয়ে আজকাল শুধু নগ্নতা দেখিয়ে শিরোনামে আসতে চাইছেন কেন?

Advertisement

রিটা ওরাকে নিয়ে বিতর্ক এই প্রথম বার নয়। ২০১২ সালে প্রকাশিত তাঁর প্রথম এবং একমাত্র অ্যালব্যাম ‘ওরা’ প্রবল জনপ্রিয়তা পায়। কিন্তু তার পর থেকে পোশাক-আশাক নিয়ে নানা ধরনের সাহসী পরীক্ষা-নিরীক্ষা করেই বেশি শিরোনামে এসেছেন তিনি। গানের জন্য তাঁর নাম আর খুব একটা শোনা যায়নি। অনেক বারই বলেছেন, দ্বিতীয় অ্যালবামের কাজ চলছে। কিন্তু সে অ্যালবাম এখনও দিনের আলো দেখেনি। তাতে কী? রিটা জানেন কীভাবে শিরোনামে থাকতে হয়। কখনও জালের চেয়েও ফিনফিনে পোশাক পরে অন্তর্বাস ছাড়া বেরিয়ে পড়ছেন। কখনও এতটাই খোলামেলা, ঢিলেঢালা পোশাকে অনুষ্ঠানে আসছেন যে তাঁর শরীর সম্পর্কে কল্পনা করার মতো আর কোনও কিছুই বাকি থাকছে না। আবার কখনও সমুদ্র থেকে উঠে আসতে দেখা যাচ্ছে এমন আস্টেপৃষ্ঠে জড়িয়ে থাকা স্নান পোশাকে যে স্পষ্ট হয়ে উঠছে শরীরে সব খাঁজ।

আরও পড়ুন:

Advertisement

অমিতাভ নন, রেখাকে ভালবাসতে শিখিয়েছেন অন্য কেউ?

এত কিছুর পর অনেক ‘নিন্দুক’ বলেছিলেন, শিরোনামে আসার জন্য আর কোনও হাতিয়ার অবশিষ্ট নেই রিটা ওরার কাছে। কিন্তু রিটা প্রমাণ করলেনতিনি রিটা-ই। ফরাসি ম্যাগাজিনের কভার পেজে গনগনে উপস্থিতি জাহির করলেন বুক চিতিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন