১৪ বছরেই যৌন সম্পর্কে সায় ছিল রীতার!

মাত্র ১৪ বছর বয়সে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ব্রিটিশ গায়িকা রীতা ওরা। তবে তাতে নাকি নাবালিকা রীতারও সায় ছিল! এত দিন পরে এসে এ কথা স্বীকার করেছেন গায়িকা নিজেই। তিনি জানিয়েছেন, সে সময় লন্ডনের সিলভিয়া ইয়ং থিয়েটার স্কুলের ছাত্রী ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৫ ১৩:১৬
Share:

মাত্র ১৪ বছর বয়সে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ব্রিটিশ গায়িকা রীতা ওরা। তবে তাতে নাকি নাবালিকা রীতারও সায় ছিল! এত দিন পরে এসে এ কথা স্বীকার করেছেন গায়িকা নিজেই। তিনি জানিয়েছেন, সে সময় লন্ডনের সিলভিয়া ইয়ং থিয়েটার স্কুলের ছাত্রী ছিলেন। সে সময় ২৬ বছরের একটি ছেলের সঙ্গে তাঁর সম্পর্ক হয়। কিন্তু সেই সম্পর্কে তাঁরও মত ছিল। রীতার কথায়, ‘‘আমার তখন ১৪ বছর বয়স। ওর বয়স ছিল ২৬। সেটা আমার প্রথম শারীরিক সম্পর্ক। তাতে আমার সম্পূর্ণ সায় ছিল। আমিও আনন্দ পেয়েছিলাম। তাই কখনও এটা আমি বলব না যে নাবালিকা বয়সে আমি ধর্ষিতা হয়েছি।’’

Advertisement

রীতার দাবি, সেই প্রথম তাঁর মনে হয়েছিল পুরুষের চোখে তিনি ‘সেক্সি’। ‘‘ওই বয়সে এক জন পুরুষ আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে এটাই আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছিল’’ জানিয়েছেন গায়িকা। সব মিলিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এমন খোলাখুলি কথা বলায় রীতাকে কুর্নিশ জানাচ্ছেন বিনোদন দুনিয়া।

দেখুন, বোল্ড বিউটি রীতার ফোটো গ্যালারি

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন