Entertainment News

ঋতাভরীর মুকুটে জোড়া পালক, সুখবরটা কী, জানেন?

ইন্ডিয়ান-ইংলিশ ফিল্ম ‘পেন্টিং লাইফ’ পরিচালনা করেছেন বিজুকুমার দামোদরন। তাঁরই লেখা এই ছবিতে একমাত্র বাঙালি অভিনেত্রী ঋতাভরী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৮ ১৫:৩৬
Share:

ঋতাভরী চক্রবর্তী। ছবি: ঋতাভরীর ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

একই সঙ্গে জোড়া সুখবর। সুখবর এল অভিনেত্রী ঋতাভরীর কেরিয়ারে।

Advertisement

এক দিকে অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘ওয়াচমেকার’ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে মনোনীত হয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন ঋতাভরী। অন্য দিকে, ঋতাভরীর কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছবি ‘পেন্টিং লাইফ’ বেশ কয়েকটি চলচ্চিত্র উত্সবে মনোনয়ন পেয়েছে। পাশাপাশি পেয়েছে পুরস্কারও।

ইন্ডিয়ান-ইংলিশ ফিল্ম ‘পেন্টিং লাইফ’ পরিচালনা করেছেন বিজুকুমার দামোদরন। তাঁরই লেখা এই ছবিতে একমাত্র বাঙালি অভিনেত্রী ঋতাভরী। তিনি ছাড়াও প্রকাশ বারে, গীতাঞ্জলী থাপা, শঙ্কর রামকৃষ্ণন, রবি সিংহ, মীরা বাসুদেবন, কৃষ্ণন বালাকৃষ্ণনের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

Advertisement

আরও পড়ুন, নতুন খবর দিলেন শুভশ্রী!

চলতি বছরের অগস্টে মন্ট্রিয়াল ওয়ার্ল্ড ফিল্ম ফেস্টিভ্যাল, সেপ্টেম্বরে আলমাটি ফিল্ম ফেস্টিভ্যালের মূল প্রতিযোগিতা বিভাগে, অক্টোবরে হ্যানয় আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের প্যানোরমায় ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে ‘পেন্টিং লাইফ’। আগামী ডিসেম্বরে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের এশিয়ান ফিল্ম প্রতিযোগিতা বিভাগে, কেরল আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ভারতীয় সিনেমা বিভাগে এবং হায়দরাবাদে অল লাইটস আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যাবে ‘পেন্টিং লাইফ’।

আরও পড়ুন, নিজেদের বিয়ের শেফের সঙ্গে অভিনব চুক্তি করলেন দীপিকা-রণবীর

জোড়া সাফল্যে স্বভাবতই খুশি ঋতাভরী। তাঁর কথায়, ‘‘খুব ভাল লাগছে। এই সব চলচ্চিত্র উত্সবে সিনেমা যাওয়া খুবই সম্মানের। ‘ওয়াচমেকার’ খুব ভাল ছবি। খুব ভাল এক্সপিরিয়েন্স আমার। আর ‘পেন্টিং লাইফ’ তো আমার কাছে খুব স্পেশ্যাল। কারণ কলকাতা থেকে একমাত্র আমিই কাজ করেছি।’’

অভিনেতা হিসেবেই অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় দর্শকের কাছে বেশি পরিচিত। ‘ওয়াচমেকার’-এ পরিচালনা এবং অভিনয় দুই দায়িত্বই সামলেছেন তিনি। ঋতাভরী, অনিন্দ্য ছাড়াও জয়ী দেবরায়, ঋতব্রত ভট্টাচার্য প্রমুখের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন