Bollywood Scoop

তৃতীয় বারের জন্য মা হতে চলেছেন জেনেলিয়া! সত্যিটা ফাঁস করলেন রীতেশ

জেনেলিয়া ডি’সুজা নাকি তৃতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা! এই খবর ছড়িয়ে পড়তেই সত্যিটা জানালেন রীতেশ দেশমুখ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২৩
Share:

জেনেলিয়া-রীতেশ। ছবি: সংগৃহীত।

প্রায় ১১ বছরের দাম্পত্য জীবন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজার। দুই পুত্র সন্তানের বাবা-মা তাঁরা। আচমকাই মায়ানগরীতে গুঞ্জন, তৃতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে স্বামী রীতেশের সঙ্গে হাজির হন জেনেলিয়া। অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের বেলুন ড্রেস। আলোকচিত্রীদের দেখামাত্র বার বার পেটে হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। তার পর থেকেই জল্পনা শুরু হয়েছে, জেনেলিয়া নাকি অন্তঃসত্ত্বা। সে কারণে বার বার পেটে হাত দিয়ে তা আড়াল করার চেষ্টা করছিলেন। দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সেই খবর। অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন রীতেশ। অভিনেতা বলেন, ‘‘দেখুন আমি আরও দু’-তিনটে সন্তানের বাবা হতে রাজি। তবে দুর্ভাগ্যবশত এই খবর একেবারেই অসত্য।’’

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জেনেলিয়ার। এই ছবির শুটিং করতে গিয়েই রীতেশের সঙ্গে আলাপ তাঁর। সেই আলাপ গড়ায় প্রেমে। তার প্রায় দশ বছর বাদে ২০১২ সালে দু’জনের চারহাত এক হয়। বিয়ের পর ঘর-সংসারকে প্রাধান্য দিয়েছেন অভিনেত্রী। যদিও বলিউডের যে কোন পার্টি হোক কিংবা বিয়ে, সব জায়গায় দেখা মিলেছে অভিনেত্রীর। সেরকমই এক অনুষ্ঠানে রীতেশের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন