Rituparna Sengupta

Rituparna Sengupta: আসছে ঋতুপর্ণার নতুন শো ‘রিশতা’, নাচে, গানে, কথায় রঙিন হবে জীবন

বিবর্ণতা মুছে জীবন রঙিন করতে ১ অগস্ট থেকে কালার্স টিভি পেসিফিক-এ নতুন শো নিয়ে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ২১:৪৪
Share:

ঋতুপর্ণা সেনগুপ্ত।

অতিমারি পর্বে জীবন বড় বিবর্ণ। প্রথম আর দ্বিতীয় ঢেউ কেড়ে নিয়েছে অসংখ্য প্রিয় মানুষকে। কেড়ে নিয়েছে কাজ। কেড়ে নিয়েছে জীবনের স্বাভাবিক ছন্দ। সেই বিবর্ণতা মুছে জীবন রঙিন করতে ১ অগস্ট থেকে কালার্স টিভি প্যাসিফিক-এ নতুন শো নিয়ে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর শো-এর নাম ‘রিশতা’।আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, ‘‘শরীর-মন-আত্মার চিরন্তন সম্পর্কই ‘রিশতা’। খুব শীঘ্রই আসছি এই অনুষ্ঠান নিয়ে।’’

Advertisement

ঋতুপর্ণা প্রতি মুহূর্তে দেখছেন, সংক্রমণের ভয়ে কী ভাবে মানুষ শারীরিক এবং মানসিক ভাবে একে অন্যের থেকে দূরে। সেই জায়গা থেকে অভিনেত্রীর দাবি, জীবন এতটাও খারাপ নয়। সেই অনুভূতি থেকেই তিনি সবার জীবনকে রাঙিয়ে তুলতে চলেছেন নতুন রঙে। তাঁর শো-তে তাই থাকবে নাচ, গান, জীবনমুখী নানা আলোচনা। ঋতুপর্ণা নিজে ভাগ করে নেবেন জীবনের নানা ইতিবাচক দিক।

Advertisement

ঋতুপর্ণার নতুন অনুষ্ঠান।

তাঁর কথায়, ‘‘জীবনকে ভালবাসতে যা যা দরকার সব থাকবে ‘রিশতা’-য়। তাই এই শো-এর কথা বলতেই আমার প্রস্তাবে রাজি হয়ে যান চ্যানেল কর্তৃপক্ষ।’’ অভিনেত্রীর আশা, এই বিশেষ শো-এর দৌলতে সবার প্রতিটি সকাল একটু একটু করে আগের থেকে আরও সুন্দর হয়ে উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন