Entertainment News

ঋতুপর্ণা এ বার ভাস্কর, কোন ছবিতে জানেন?

সেরিব্রাল অ্যাডরোফিতে আক্রান্ত এক রোগীকে নিয়ে এগোবে গল্প। এই ভূমিকায় অভিনয় করছেন দেবস্মিতা সেনগুপ্ত। ওই রোগীকে ঘিরে রয়েছেন এক চিত্রশিল্পী, এক ভাস্কর এবং এক বিজ্ঞানী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০১৯ ১৪:৪২
Share:

এই ছবির লুকে ঋতুপর্ণা সেনগুপ্ত।

জীবন কী রকম? এ প্রশ্নের অনেক ব্যাখ্যা হয়তো আপনি পাবেন। ভাল বা মন্দ। কিন্তু সব কিছুর শেষে মানুষ চায় সুন্দর জীবন।

Advertisement

ঠিক এই ভাবনা নিয়েই রাজু দেবনাথ ‘বিউটিফুল লাইফ’ ছবির চিত্রনাট্য লিখেছেন। শুটিং ব্রেকে পরিচালক বললেন, “প্রতিটি মানুষ চান জীবন সুন্দর হোক। তার চাবিকাঠি মানুষের হাতেই রয়েছে। সেই বিউটিফুল লাইফে পৌঁছনোর পথের হদিশ দেবে এই গল্পটা।’’

সেরিব্রাল অ্যাডরোফিতে আক্রান্ত এক রোগীকে নিয়ে এগোবে গল্প। এই ভূমিকায় অভিনয় করছেন দেবস্মিতা সেনগুপ্ত। ওই রোগীকে ঘিরে রয়েছেন এক চিত্রশিল্পী, এক ভাস্কর এবং এক বিজ্ঞানী। এই তিন চরিত্রে যথাক্রমে টোটা রায়চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়ের অভিনয় দেখবেন দর্শক। এ ধরনের চরিত্র ঋতুপর্ণার কেরিয়ারে নতুন। সব মিলিয়ে অপেক্ষার পারদ চড়ছে দর্শক মহলে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, অভিনয়ের পাশাপাশি এ বার এক অন্য পরিচয় অম্বরীশের, কী জানেন?

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন