Rituparna Sengupta

Rituparna-Mainak: মৈনাকের আগামী ছবিতে ঋতুপর্ণা? কী ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে?

মাসি-বোনঝির সম্পর্ক নিয়েও যে ছবি হতে পারে, দেখিয়ে দিয়েছেন মৈনাক। ঋতুপর্ণা তাঁর ছবিতে সম্পর্কের নতুন কোন দিক দেখাতে চলেছেন?  সম্পর্কের গল্প অবশ্যই থাকবে। তবে কোন দিক, সেটা এখনও ভাবা হয়নি, বক্তব্য ‘মিনি’-র পরিচালকের। সেই মতো কেন্দ্রীয় চরিত্রে ঋতুপর্ণা থাকলেও তাঁকে ঘিরে আর কারা থাকবেন, তা ঠিক হয়নি। ঠিক হয়নি প্রযোজনা সংস্থার নামও। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৯:৪৯
Share:

মৈনাক-ঋতুপর্ণা

অনেক দিন ধরেই নিজের ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তকে চাইছেন মৈনাক ভৌমিক। হয়ে ওঠেনি। নতুন করে ফের একই ভাবনা ভাবছেন পরিচালক। আবারও কথা হয়েছে অভিনেত্রীর সঙ্গে। টলিউডে গুঞ্জন, খুব সম্ভবত জুলাই বা অগস্টে ক্যামেরার সামনে-পিছনে মুখোমুখি হচ্ছেন পরিচালক আর তাঁর নায়িকা।

খবর জেনেই আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল মৈনাকের সঙ্গে। পরিচালকের দাবি, ‘‘আগেও কথা হয়েছিল। কিন্তু সেই কথার কোনও ইতিবাচক ফলাফল হয়নি। এ বারে আশা করছি ব্যর্থ হব না।’’ তাঁর মতে, অনেক দিন ধরেই ঋতুপর্ণার সঙ্গে কাজ করার ভীষণ ইচ্ছে। কিছুতেই সেটা হয়ে উঠছে না। এ বার তিনি মরিয়া, কাজ করবেনই।

Advertisement

মাসি-বোনঝির সম্পর্ক নিয়েও যে ছবি হতে পারে, দেখিয়ে দিয়েছেন মৈনাক। ঋতুপর্ণা তাঁর ছবিতে সম্পর্কের নতুন কোন দিক দেখাতে চলেছেন? সম্পর্কের গল্প অবশ্যই থাকবে। তবে কোন দিক, সেটা এখনও ভাবা হয়নি, বক্তব্য ‘মিনি’-র পরিচালকের। সেই মতো কেন্দ্রীয় চরিত্রে ঋতুপর্ণা থাকলেও তাঁকে ঘিরে আর কারা থাকবেন, তা ঠিক হয়নি। ঠিক হয়নি প্রযোজনা সংস্থার নামও।

মৈনাক আপাতত ব্যস্ত তাঁর হাতের দু’টি ছবি নিয়ে। ‘কুলের আচার’-এর তিনি ক্রিয়েটিভ ডিরেক্টর। তার কিছু দায়িত্বও আছে। ছবির প্রযোজক এসভিএফ ঘোষণা করেছে, সব ঠিক থাকলে ৩ জুন মুক্তি পাবে ‘কুলের আচার’। ব্যস্ততা রয়েছে ‘মিনি’কে ঘিরেও। ৬ মে প্রেক্ষাগৃহে আসছেন মিমি চক্রবর্তী, অয়ন্না মুখোপাধ্যায়। এ দিকে ছবির সেন্সর ছাড়পত্র এখনও পাওয়া যায়নি। তাই আপাতত নতুন ছবি নিয়ে আলাদা করে ভাবতে পারছেন না তিনি। সব মিটিয়ে প্রথম সারির নায়িকার সঙ্গে ছবির আলোচনা নিয়ে গুছিয়ে বসবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন