New Bengali Film

লন্ডনে দুর্ঘটনার শিকার ঋত্বিক, তদন্তে অনির্বাণ! জয়দীপের ছবির শুটিং হচ্ছে কবে?

অভিনয় এবং পরিচালনা নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। তাঁর নতুন ছবিতে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, ইশা সাহা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৯:২৩
Share:

(বাঁ দিক থেকে) ঋত্বিক চক্রবর্তী, ইশা সাহা এবং অনির্বাণ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

প্রবাসী ভারতীয় দম্পতি মধুচন্দ্রিমা থেকে ফেরার সময় পথ দুর্ঘটনার শিকার হয়। জীবন-মৃত্যুর লড়াইতে বেঁচে ফিরলেও ভদ্রলোকের সিংহভাগ স্মৃতি লোপ পায়। তদন্তে নামে পুলিশ। এটা কি নিছকই দুর্ঘটনা না কি হত্যার ষড়যন্ত্র? কারণ অতি কষ্টে ভদ্রলোকের মনে পড়েছে যে, গাড়িতে কেউ তার মাথায় আঘাত করেছিল! তা হলে কি স্ত্রী তার স্বামীকে খুন করতে চাইছে? লন্ডনের প্রেক্ষাপটে এ রকমই সম্পর্ক এবং রহস্যকে এক সুতোয় গেঁথে পরবর্তী ছবির শুটিং শুরু করতে চলেছেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। ছবির নাম ‘অপরিচিত’।

Advertisement

ছবির কাস্টিংয়েও রয়েছে চমক। দম্পতির চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী এবং ইশা। অন্য দিকে, ভারতীয় পুলিশ অফিসারের চরিত্রে থাকছেন অনির্বাণ চক্রবর্তী। ছবির শুটিং হবে লন্ডনে। একেনবাবু সিরিজ়ের সাম্প্রতিক ছবির (দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান) সাফল্যে নিজেকে আটকে রাখতে চাইছেন না পরিচালক জয়দীপ।

ইতিমধ্যেই উল্লাস মল্লিকের উপন্যাস ‘ডুগডুগি’ অবলম্বনে নতুন ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন জয়দীপ। সেই সিরিজ়েও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ। অন্য দিকে ঋত্বিক অভিনীত ওয়েব সিরিজ় ‘গোরা ২’ জয়দীপের পরিচালনায় তৈরি হয়েছে। ঋত্বিক এবং অনির্বাণ দু’জনেই শক্তিশালী অভিনেতা। তাঁদের নিয়ে অন্য রকমের কাজ করার ইচ্ছা দীর্ঘ দিনের, জানালেন পরিচালক। পরিচালকের আশা, এই ছবিতে ইশাকেও পর্দায় দর্শক নতুন ভাবে আবিষ্কার করবেন।

Advertisement

জয়দীপের সঙ্গেই এই ছবির গল্প এবং চিত্রনাট্য তৈরিতে শামিল হয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সাহেব ভট্টাচার্য এবং কমলেশ্বর মুখোপাধ্যায়। ২২ জুলাই থেকে লন্ডনে শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন