Ritwick Chakraborty

Porichoy Gupto: নিজেদের ‘পরিচয় গুপ্ত’ রেখেই জুটি বাঁধলেন ঋত্বিক-দর্শনা! কেন?

‘পরিচয় গুপ্ত’ নামটাই থেকে বোঝা যাচ্ছে, কোনও কিছুর পরিচয় গোপনের চেষ্টা। কী সেটা? দর্শক ছবি শেষের আগে পর্যন্ত সেটাই খুঁজবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ২৩:৩৪
Share:

ঋত্বিক চক্রবর্তী-দর্শনা বণিক।

জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী-দর্শনা বণিক। ইতিমধ্যেই জুটির এক জন অর্থাৎ ঋত্বিক পৌঁছে গিয়েছেন উত্তরবঙ্গে। নতুন ছবির কাজে। কোন ছবিতে জুটি বাঁধছেন তাঁরা? শ্যুটের কারণে ফোন বন্ধ ঋত্বিকের। আনন্দবাজার অনলাইনকে দর্শনা জানিয়েছেন, নতুন পরিচালক রণ রাজের প্রথম ছবি ‘পরিচয় গুপ্ত’। সেখানেই ঋত্বিকের নায়িকা দর্শনা।

Advertisement

ছবির নামেই যেন রহস্যের গন্ধ মাখা। প্রথম ছবিতেই কি রহস্য রোমাঞ্চের স্বাদ পেতে চলেছেন দর্শক? সদ্য পরিচালকের টুপি মাথায় দেওয়া রণর দাবি, বাঙালি সব সময়েই গা ছমছমে গল্প ভালবাসে। তিনি নিজেও এই ধাঁচের ছবি দেখে থাকেন। সিরিজ থেকে ছোট পর্দা---- সব খানেই এই মুহূর্তে সম্পর্কের নানা স্তর আর রহস্যের জয়জয়কার। তাই তিনিও লোভ সামলাতে পারেননি। যুক্তি, "'পরিচয় গুপ্ত’ নামটা থেকে বোঝা যাচ্ছে, কোনও কিছুর পরিচয় গোপনের চেষ্টা। কী সেটা? দর্শক ছবি শেষের আগে পর্যন্ত সেটাই খুঁজবে।’’ তাঁর আরও দাবি, সমাজের প্রতিটি মানুষের মধ্যে আত্মপরিচয় গোপনের এই প্রবণতা থাকে। পরিবার বা সমাজের চাপে অনেক প্রতিভা গোপনে নষ্ট হয়ে যায়। সেই দিকও তুলে ধরবে এই ছবি।

ঋত্বিক যদি উত্তরবঙ্গে ব্যস্ত দর্শনা ব্যস্ত দক্ষিণবঙ্গে। নিজের শহরেই বিশেষ শ্যুট চলছে তাঁর। তবে ব্যস্ততার মধ্যেই জানিয়েছেন, এই দুই অভিনেতা ছাড়াও ছবিতে থাকবে সব্যসাচী চক্রবর্তী, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা।

Advertisement

১৯৫০ সালের এক জমিদার বাড়ি গল্পের কেন্দ্রে। এক জমিদারের সঙ্গে এক প্রত্নতত্ত্ববিদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বের পরতে পরতে রহস্য। গল্পের সামান্য হদিশ দিলেও কে, কোন চরিত্রে অভিনয় করছেন সে কথা কিন্তু ভুলেও জানাননি তিনি। পরিচালকের নিষেধ মেনে কথার শেষ পর্যন্ত নিজেদের পরিচয় গুপ্তই রাখলেন নায়িকা। ছবিতে গানের দ্বায়িত্বে শুভেন্দু অধিকারী। পূর্ণাঞ্জলি মিডিয়া প্রাইভেট লিমিটেডের ছাতায় মুক্তি পাবে ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন