Entertainment News

শাড়ি, শাঁখা, মুকুটে বাঙালি মতে বিয়ে করলেন রিয়া

বিয়ে করলেন অভিনেত্রী রিয়া সেন। কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, চলতি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন রিয়া। বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে তাঁর ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, গত বুধবার পুণেতে পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে শিবমের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৭ ১৪:২৫
Share:

বিয়ের সাজে রিয়া। ছবি: রাইমা সেনের ফেসবুক পেজের সৌজন্যে।

বিয়ে করলেন অভিনেত্রী রিয়া সেন। কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, চলতি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন রিয়া। বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে তাঁর ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, গত বুধবার পুণেতে পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে শিবমের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রিয়া। বিয়ের ছবি ফেসবুকে শেয়ার করেছেন রিয়ার দিদি অভিনেত্রী রাইমা সেন।

Advertisement

দেখুন, রিয়ার বিয়ের ফোটো অ্যালবাম

দিন কয়েক আগেই রিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসে।কিন্তু বিষয়টা গোপন রাখা হয়েছিল। সেন বাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের মধ্যেও অনেকে নাকি বিয়ের খবর জানতেন না!

Advertisement

আরও পড়ুন, বিকিনি লুকের ছবি শেয়ার করলেন রিয়া

সুচিত্রা সেনের আভিজাত্য রয়েছে রিয়ার রক্তে। অন্য দিকে রিয়ার বাবা ভরত দেব বর্মার সঙ্গে ত্রিপুরার রাজ পরিবারের প্রত্যক্ষ সম্পর্ক। সুতরাং রিয়া আর শিবমের বিয়ে রাজকীয় ভাবেই হবে বলে আশা করেছিলেন অনেকেই। কিন্তু আপাতত কোনও বড় আয়োজন নয়। ঘনিষ্ঠদের সাক্ষী রেখেই বিয়ে করলেন রিয়া।

#prague #prague2017 #absinthe #futurenow #czechrepublic🇨🇿

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন