Roosha Chatterjee

রুশার ঠোঁটে ঠোঁট রেখে ছবি, বিয়ের পর নিউ ইর্য়কের বহুতল থেকে প্রথম বার কী লিখলেন তাঁর স্বামী?

স্বামীকে নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়কে। তাঁদের বনিবনা হচ্ছে না, এমন খবরও শোনা যায়। এ বার একান্ত ব্যক্তিগত ছবি পোস্ট করলেন অভিনেত্রীর স্বামী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৭:৩০
Share:

রবিবারই হাডসন নদীরে ধারে বরকে জড়িয়ে ধরে ছবি দিয়েছিলেন রুশা। ছবি: সংগৃহীত।

স্বামীর সঙ্গে সাত সমুদ্র তেরো নদী ডিঙিয়ে আমেরিকায় পাড়ি দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনে ইতি টেনে বিদেশে নিজের সংসার পেতেছেন রুশা চট্টোপাধ্যায়। চলতি বছর জানুয়ারি মাসে বিয়ে করেন রুশা। স্বামী অনুরণনকে নিয়ে কম কথা শুনতে হয়নি রুশাকে। স্বামীর চেহারা নিয়েও নানা জনের নানা মন্তব্য শুনতে হয় তাঁকে। আমেরিকা যাওয়ার পর থেকে সমাজমাধ্যমে দেখা মেলেনি রুশার। অনেকেই মনে করেছিলেন যে, দম্পতির সম্পর্কের রসায়নে অবনতি ঘটেছে। তার পরেও কোনও প্রতিক্রিয়া মেলেনি অভিনেত্রীর তরফে। তবে এ বার নিউ ইর্য়কে ছুটি কাটাতে গিয়ে সবটা স্পষ্ট। প্রথম বার রুশাকে নিয়ে ছবি দিলেন অভিনেত্রীর স্বামী।

Advertisement

রবিবারই হাডসন নদীরে ধারে বরকে জড়িয়ে ধরে ছবি দিয়েছিলেন রুশা। সূর্য অস্ত যাওয়ার পথে। গোধূলিবেলায় রোম্যান্টিক ছবি পোস্ট করে তিনি লেখেন, “ভালবাসার চাহনি, তোমায় ভালবাসি বর।” এ বার পালা তাঁর স্বামীর। অভিনেত্রীর তুলনায় এক ধাপ এগিয়ে তাঁর স্বামী। রুশার সঙ্গে ওষ্ঠলগ্ন অবস্থার ছবি দিলেন অনুরণন। ছবি দিয়ে অভিনেত্রীর স্বামী লিখেছেন, ‘‘লভিং অন দ্য এজ।’’ বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, ‘কিনারায় ভালবাসা’। নদীর ধারে বহুতলে প্রেমে মজে দম্পতি।

বিয়ের আগে বিদেশে সংসার পাতার জন্য ভীষণই উত্তেজিত ছিলেন রুশা। পয়লা বৈশাখের দিনও সেজেগুজে স্বামী অনুরণনের সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি। আমেরিকায় বসেই নিজের মতো করে পয়লা বৈশাখ পালন করেছেন নায়িকা। এ বার কিছুটা একান্তে সময় কাটাচ্ছেন যুগল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন