Rubina Dilaik

বিগ বসের ঘরে না গেলে ডিভোর্স হয়ে যেত এই দম্পতির

‘বিগ বস ১৪’ যেন তাঁদের সম্পর্কটিকে খাদের ধার থেকে টেনে এনেছে।          

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৫:০০
Share:

২০১৮ সালে বিয়ে করেছিলেন রুবিনা ও অভিনব। ছবি টুইটার থেকে সংগৃহীত।

‘নভেম্বর পর্যন্ত সময় দিয়েছিলাম একে অপরকে। তার পর ডিভোর্স ফাইল করতাম। কিন্তু বিগ বসের জন্য আমি আর অভিনব ফের একসঙ্গে থাকার কথা ভাবতে পারছি। নয়তো এতদিনে আলাদা হয়ে যেতাম।’ বলতে বলতে কেঁদে ফেললেন রুবিনা দিলায়ক। জাতীয় টেলিভিশনে গোটা দেশের সামনে জীবনের সবথেকে বড় সত্যটি খোলসা করলেন অভিনেত্রী।

Advertisement

২০১৮ সালে বিয়ে করেছিলেন রুবিনা ও অভিনব। ‘শক্তি: অস্তিত্ব এক এহ্সাস কি’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হন রুবিনা দিলায়ক। ‘গীত’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে দু্র্দান্ত অভিনয় করার পর থেকে অভিনব শুক্লকে আর ফিরে তাকাতে হয়নি। মুম্বই টেলিভিশন জগতে জনপ্রিয় রিয়েল লাইফ জুটি ছিলেন রুবিনা ও অভিনব। বিগ বস অনুগামীদের কাছেও এই যুগলের কেমিস্ট্রি অন্যতম বিশেষ আকর্ষণ। দু’জনের মধ্যে কেউ কোনও সমস্যায় পড়লে বা কোনও প্রতিযোগীর সঙ্গে বাকযুদ্ধ হলে অন্যজন তাঁর হাতে হাত রেখেছেন বারবার। ঝগড়া হয়েছে। মনোমালিন্যও হয়েছে। কিন্তু রবিবার ‘বিগ বস ১৪’ দেখতে বসে অভিনেত্রীর মুখ থেকে যে সত্যটি শুনতে পাওয়া গেল, তা একেবারে আকস্মিক ছিল দর্শকের কাছে। জানা গেল, বহুদিন ধরেই তাঁদের দু’জনের মধ্যে সমস্যা চলছিল। নভেম্বর পর্যন্ত একে অপরকে সময় দিয়েছিলেন। তাতে সব কিছু মিটে না গেলে তাঁরা ডিভোর্স ফাইল করতেন। রুবিনার বক্তব্য থেকে বোঝা গেল, সেই রকম পরিণতির আশঙ্কাই বেশি ছিল। ‘বিগ বস ১৪’ যেন তাঁদের সম্পর্কটিকে খাদের ধার থেকে টেনে এনেছে।

আরও পড়ুন: সেলিব্রেশন হবে সৌরভের জন্মদিনে, আজ বিয়ের জন্মদিনে শুধু আমরা দু’জন: জুন মাল্য

Advertisement

আরও পড়ুন: প্রকাশ্যে আসার পরেই ভাঙে এক দশকের গোপন বিয়ে, বিচ্ছেদের পরে আরও কাজে ডুবে যান শাকিব-অপু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন