Rubina Dilaik

Rubina Dilaik: ১৬ লক্ষ টাকার প্রতারণা, গাড়ি-বাড়ি বিক্রি করে দিতে হয় রুবিনাকে

রুবিনা জানিয়েছেন, এক প্রযোজক ১৬ লক্ষ টাকার প্রতারণা করেছিলেন তাঁর সঙ্গে। ২০১১ সালের কথা। বহু মাস ধরে তাঁর পারিশ্রমিক আটকে রেখেছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ২১:০৩
Share:

রুবিনা দিলায়ক।

প্রতারণার শিকার হয়েছিলেন রুবিনা দিলায়ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই ফাঁস করেছেন ‘বিগ বস ১৪’ বিজয়ী।

Advertisement

রুবিনা জানিয়েছেন, এক প্রযোজক ১৬ লক্ষ টাকার প্রতারণা করেছিলেন তাঁর সঙ্গে। ২০১১ সালের কথা। বহু মাস ধরে তাঁর পারিশ্রমিক আটকে রেখেছিলেন তিনি। টাকা কখন পাবেন, আদৌ পাবেন কি না, তা কিছুই বুঝে উঠতে পারছিলেন না তিনি। ন’মাস কেটে যাওয়ার পরে প্রযোজকের সঙ্গে তিনি দেখা করতে চেয়েছিলেন। প্রযোজনা সংস্থার তরফে দেখানো হয়েছিল যে তাঁর শ্যুটের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। দেখা করার পর এমনই জানতে পেরেছিলেন রুবিনা।

রুবিনা জানিয়েছিলেন, “আমার ১৬ লক্ষ টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু এমন কিছু ঘটনা লেখা হয়েছিল, যেগুলি সত্যি নয় । খাতায় কলমে এ রকম ন’টি ঘটনা দেখানো হয়েছিল। তিনি আরও বলেন, “এক বার একটা পোকার কামড়ে আমার জ্বর এসেছিল। দু’থেকে তিন ঘণ্টা কাজ করতে পারিনি। হিসেবের খাতায় সেটি লেখা হয়। এবং সেই কয়েক ঘণ্টার জন্য আমার ১ লক্ষ ৪৫ হাজার টাকা কেটে নেওয়া হয়। আমার পকেট থেকে সেই টাকাটা গিয়েছিল।”

Advertisement

অভিনেত্রী জানান, সেই প্রযোজকদের জন্য বেজায় সমস্যায় পড়েছিলেন রুবিনা। তাঁর কথায়, “আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম । আমাকে আমার বাড়ি বিক্রি করে দিতে হয়েছিল। আমার স্বপ্নের শহরে আমার নিজের বাড়ি বিক্রি করে দিয়েছিলাম। ইএমআই দেওয়ার জন্য আমাকে এগুলো করতে হয়েছিল। আমাকে আমার গাড়িও বিক্রি করতে হয়। কারণ ভয় আর চিন্তা নিয়ে বাঁচতে চাইনি।”

কঠিন সময় কাটিয়ে এখন নিজেকে গুছিয়ে নিয়েছেন রুবিনা। আপাতত একাধিক কাজ নিয়ে ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন