Sabyasachi Chowdhury

ঐন্দ্রিলাকে ছাড়াই ২০২৩-এ পা, বর্ষবরণের রাতে কোথায় দেখা মিলল সব্যসাচীর?

ঐন্দ্রিলা শর্মার প্রয়াণের পর থেকে অন্তরালেই রয়েছেন সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলাকে ছাড়াই নতুন বছরকে স্বাগত জানালেন অভিনেতা। কী ভাবে কাটলেন ২০২২-এর শেষ সন্ধ্যাটা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৭:৩৩
Share:

ঐন্দ্রিলার প্রয়াণের পর থেকেই আড়ালেই ছিলেন সব্যসাচী, বছরশেষে দেখা মিলল তাঁর। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

২০২২-এ যেন জীবনটা ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে অভিনেতা সব্যসাচী চৌধুরীর। স্বজনবিয়োগের যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে সব্যসাচীকে। ফেলা আসা বছরটাই কেড়ে নিয়েছে তাঁর ভালবাসার মানুষকে। গত ২০ নভেম্বর প্রয়াত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তার পর থেকে প্রায় অন্তরালেই রয়েছেন সব্যসাচী। সকলের উৎকণ্ঠা, উদ্বেগ, কেমন আছেন তিনি? যদিও মাঝে অবশ্য তাঁর ছোট পর্দায় ফিরে আসার কথা শোনা যাচ্ছিল টলিপাড়ার অন্দরে। কিন্তু অভিনেতা সে সব থেকে নিজেকে দূরত্বেই রেখেছেন। হাজার ঝড়ঝাপটা পেরিয়ে নতুন বছরকে স্বাগত জানালেন সব্যসাচী, শুধু পাশে নেই ঐন্দ্রিলা। তবে বর্ষবরণের রাতে দেখা মিলল সব্যসাচীর।

Advertisement

বছর শেষের রাতে বন্ধুদের সঙ্গে সব্যসাচী সৌজন্যে-ইনস্টাগ্রাম

প্রিয়জনকে হারানোর শোক কি ভোলা যায়! উত্তরটা না। কিন্তু কালের নিয়ম, জীবনকে এগিয়ে নিয়ে যেতে হবে। তাই স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন সব্যসাচীও। ২০২২-এর শেষ দিনে দেখা মিলল অভিনেতার। নিজের ক্যাফেতে বন্ধু সৌরভ দাস ও দিব্যপ্রকাশ রায়ের সঙ্গে এক ফ্রেমে পাওয়া গেল তাঁকে। গত বছর পুজোর সময় এই তিন বন্ধু মিলে ক্যাফের উদ্বোধন করেন। যদিও সেই সময় ভীষণ ভাবে সকলের মধ্যেই ছিলেন ঐন্দ্রিলা। সব্যসাচীর ক্যাফেতে গিয়ে ছবি তোলেন দু’জন। কিন্তু তার পরের মাসেই বদলে গেল সবটা। বছরশেষে কফির কাপে চুমুক দিতে দিতে বন্ধুদের পাশে দেখা গেল তাঁকে। লম্বা দাড়ি উধাও, পরনে ছাইরঙা টি শার্ট ও জিন্স। তিন বন্ধু পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন। তাঁদের ক্যাফের সমাজমাধ্যমের পাতায় দেখা গেল এই ভিডিয়ো। ৩১ তারিখের সন্ধ্যাটা গানে গানে উদ্‌যাপন করলেন তাঁরা। নিজের ক্যাফেতে বোনের সঙ্গে গিটার বাজিয়ে গান গাইলেন সৌরভ। এ ছাড়াও ছিলেন টলিপাড়ার বেশ কিছু পরিচিত মুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন