গান গেয়ে সেকেন্ড ইনিংস শুরু সচিনের?

তাঁর ব্যাটের জাদুতে এত দিন বুঁদ হয়েছিলেন আমজনতা। এ বার তাঁর গানের জাদুতে মুগ্ধ হওয়ার পালা। তিনি সচিন তেন্ডুলকর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’-এর জন্য গান গাইলেন মাস্টার ব্লাস্টার। সম্প্রতি স্টুডিওতে গিয়ে রেকর্ডিংও করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৫ ১৬:০৮
Share:

রেকর্ডিং করছেন সচিন। ছবি: টুইটারের সৌজন্যে।

তাঁর ব্যাটের জাদুতে এত দিন বুঁদ হয়েছিলেন আমজনতা। এ বার তাঁর গানের জাদুতে মুগ্ধ হওয়ার পালা। তিনি সচিন তেন্ডুলকর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’-এর জন্য গান গাইলেন মাস্টার ব্লাস্টার। সম্প্রতি স্টুডিওতে গিয়ে রেকর্ডিংও করেছেন তিনি। সেখানে তাঁর সঙ্গে ছিলেন গায়ক শঙ্কর মহাদেবন, বাবুল সুপ্রিয় এবং গীতিকার প্রসূন যোশী। সেই ছবি নিজের টুইটারে শোরও করেছেন তিনি। তাঁর সকল অনুরাগীকে প্রধানমন্ত্রীর এই অভিযানকে সমর্থন করার ডাকও দিয়েছেন তিনি।

Advertisement

মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’এ সেলেবদের অংশগ্রহণ বরাবরই চোখে পড়ার মতো। অমিতাভ বচ্চন হোন বা কাজল প্রায় গোটা বলিউডই এর প্রচারে নেমেছে। সচিন নিজেও এই অভিযানের সঙ্গে যুক্ত। এ বার তার জন্যই গান গাইলেন তিনি। তবে কি সেকেন্ড ইনিংস শুরু করলেন সচিন? যদিও এ প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

স্টুডিওতে কলাকুশলীরা। ছবি: টুইটারের সৌজন্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন