Saheb Bhattacharya

Saheb Bhattacharya: হারিয়ে যাওয়া মানিব্যাগ ভবানীপুরের রাস্তায়, ফিরে পেলেন সাহেব

ঘণ্টা কয়েকের মধ্যেই জট কেটে মুখে হাসি ফুটল। ভবানীপুরের রাস্তাতেই খোয়া গিয়েছিল। সেই রাস্তা থেকেই মিলল সাহেবের মানিব্যাগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ২১:৫৬
Share:

স্বস্তি ফিরল সাহেবের

হারিয়ে যাওয়া মানিব্যাগ ফেরত পেলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। জিমে গিয়ে বিপাকে পড়েছিলেন রবিবার। ঘণ্টা কয়েকের মধ্যেই সে জট কেটে মুখে হাসি ফুটল। ভবানীপুরের রাস্তাতেই খোয়া গিয়েছিল। সেই রাস্তা থেকেই মিলল সাহেবের মানিব্যাগ। তার ভিতরে যা যা নথিপত্র, কার্ড এবং টাকা পয়সা ছিল, তার কিছুই হারায়নি। সব-ই ফিরে পেলেন ‘তোপসে’।

Advertisement

রবিবার সকাল ৯টা নাগাদ ভবানীপুর থানার কাছে জিমের সামনে গাড়ি রেখে ভিতরে যান অভিনেতা। ঘণ্টা দেড়েক শরীরচর্চা সেরে যখন নামেন, গাড়ি রয়েছে গাড়ির মতোই। ভাঙচুর হয়নি। চারটি কাচ-ই তোলা। চারটি দরজাই বন্ধ। অথচ ভিতরে মানিব্যাগটি উধাও! ভিতরে ছিল হাজার তিনেক টাকা এবং বেশ কয়েকটি এটিএম কার্ড।

অত্যন্ত অবাক হয়ে সাহেব বলেছিলেন, গাড়ি লক করা ছিল। ভাঙচুরও হয়নি। কিন্তু ভিতর থেকে মানিব্যাগ উধাও। এটা যে কী ভাবে সম্ভব, জানি না। থানার এত কাছে, দিনে দুপুরে এ ভাবে চুরি হল— ভেবেই অবাক লাগছে।’’ সাহেবের বিস্ময়, ‘‘যে বা যারা এই কাণ্ডটি ঘটিয়েছে, তারা নিশ্চয়ই খুবই দক্ষ। না হলে এ ভাবে চুরি করতে পারত না!’’ ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন সাহেব।

Advertisement

সূত্রের খবর, পেশায় রাজমিস্ত্রি এক ব্যক্তি ভবানীপুরের রাস্তায় সাহেবের ব্যাগ খুঁজে পেয়ে থানায় জমা দেন। তার পরেই থানা থেকে সাহেবকে খবর দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন