Saif Ali Khan

‘আপনারা আমাদের বেডরুমে চলে আসুন!’, আলোকচিত্রীদের উদ্দেশে বললেন সইফ, কী হল তার পর?

ছবিশিকারিদের সঙ্গে তারকার সম্পর্ক অম্ল-মধুর। কখনও তা চলে ছন্দে। আর পান থেকে চুন খসলেই ছন্দপতন!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:৪৪
Share:

করিনার সঙ্গে তাঁর ছবি তুলতে গেলে ছবিশিকারিদের চমকপ্রদ পরামর্শ দিলেন সইফ। ছবি: সংগৃহীত।

মায়ানগরীতে ছবিশিকারিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়। পেশাগত কারণে অধিকাংশ সময়ে তারকারা বিষয়টিকে সুন্দর ভাবে নিয়ন্ত্রণ করেন। আবার কখনও কখনও ধৈর্যচ্যুতি ঘটলে তখন তাল কাটে। এই যেমন হঠাৎই পাপারাৎজ়ির নিজের শোয়ার ঘরে আমন্ত্রণ করে বসলেন সইফ আলি খান!

Advertisement

বৃহস্পতিবার রাতের ঘটনা। মালাইকা অরোরার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টি ছিল। নিমন্ত্রিত ছিলেন সইফ আলি খান এবং করিনা কপূর খান। সেখানে গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ি ফিরলেন ‘সইফিনা’। সইফের পরনে কালো কুর্তা এবং সাদা পাজামা। আর করিনা পরেছিলেন হাঁটুর উপরে শেষ হয়ে যাওয়া কালো পোশাক। কিন্তু রাত গভীর হলেও এক দণ্ড শান্তি মেলা ভার। বাড়ির নীচেই দম্পতিকে ছেঁকে ধরলেন ছবিশিকারির দল। আর তা দেখেই মেজাজ হারালেন পটৌডির ‘ছোটে নবাব’। সরাসরি চিত্রসাংবাদিকদের উদ্দেশে বললেন, ‘‘একটা কাজ করুন। আপনারা আমাদের বেডরুমে চলুন!’’ তা শুনে করিনার মুখে তখন মৃদু হাসির রেখা। এ দিকে ছবিশিকারির দলও চরম অপ্রস্তুত।

যাই হোক, ছবির আবদার মিটিয়ে সোজা লিফ্‌ট-এর দিকে হাঁটা দিলেন ‘তশন’ দম্পতি। চোখের আড়াল হওয়ার আগে ক্যামেরার উদ্দেশে সইফকে হাসি মুখে জয়ের চিহ্ন দেখালেন। কিন্তু না, ছবিশিকারিরা আর পা বাড়ানোর সাহস দেখাননি। অগত্যা সইফের বেডরুমে আমন্ত্রণ মাঠে মারা গেল অচিরেই!

Advertisement

গত বছর ‘বিক্রম বেদ’ ছবিতে সইফকে দেখা গিয়েছিল। অভিনেতাকে এর পর ‘আদিপুরুষ’ ছবিতে দেখবেন দর্শক। এই ছবিতে সইফ রাবণের চরিত্রে অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন