Saif Ali Khan

মাথায় লাল ফেট্টি, পরনে ছেঁড়া জিন্স, বাবা সইফের সঙ্গে এ কোন তৈমুর!

পরনে একটি ছিঁড়ে যাওয়া নীল জিন্স, কালো পাতলা টি শার্ট। এলোমেলো চুলের মাথায় লাল রঙের ফেট্টি। অবিকল ‘দিল চাহতা হ্যায়’ সিনেমার সমীরের (সইফ অভিনীত চরিত্র) ছোট সংস্করণ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ২৩:২৭
Share:

সইফ আলি খানের কাঁধে তৈমুর। ফাইল চিত্র।

এই সেদিনও ক্যামেরা দেখলেই মায়ের হাত ছাড়িয়ে এসে এক গাল হেসে দাড়িয়ে পড়ত। টুকটুকে ফর্সা, ফোলা গাল, নবাবপুত্র সুলভ টসটসে চেহারা। তার সঙ্গে এই ছবিটা এক্কেবারে মেলে না।

Advertisement

বলিউডের নবাবদম্পতি সইফ আলি খান এবং করিনা কপূরের সন্তান তৈমুর আলি খান। পুতুলের মত দেখতে বলে একটা সময় তৈমুর নাম দিয়ে পুতুলও তৈরি হতে শুরু করছিল। সেই তৈমুর যেন আচমকাই বড় হয়ে গিয়েছে। ফোলা গাল উধাও। টুকটুকে ফর্সা রঙেও রোদ-জ্বলা ভাব। পরনে একটি ছিঁড়ে যাওয়া নীল জিন্স, কালো পাতলা টি শার্ট। এলোমেলো চুলের মাথায় লাল রঙের ফেট্টি। অবিকল ‘দিল চাহতা হ্যায়’ সিনেমার সমীরের (সইফ অভিনীত চরিত্র) ছোট সংস্করণ।

গানের কনসার্টে সইফ এবং তৈমুর।

এ সব পরে একটি গানের কনসার্ট দেখতে এসেছিল সে। সঙ্গে অবশ্য ছিলেন সইফও। বাবার কাঁধে বসেই গান শুনে বেদম হাততালি দিচ্ছিল তৈমুর। সেই ছবিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

পিসি সাবা আলি খান সইফ এবং তৈমুরের ছবিটি দিয়েছিলেন ইনস্টাগ্রামের স্টোরিতে। তার একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে। বাবার কাঁধে বসা তৈমুরের ছবি দেখে যেমন আদুরে বলে প্রশংসা করেছেন অনেকে, তেমনই হঠাৎ বড় হয়ে যাওয়া নবাবপুত্রের পরিবর্তন দেখে চমকেও গিয়েছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন