Bollywood

পুত্র সন্তানের বাবা-মা হলেন সইফ-করিনা! ভুয়ো মেসেজে তোলপাড় সোশ্যাল মিডিয়া

করিনা কপূর অন্তঃসত্ত্বা, এ খবর এখন পুরনো। গত জুলাই মাসের প্রথম দিকেই নিজেদের হবু সন্তানের আসার খবর আনুষ্ঠানিক ভাবে জানিয়েছিলেন সইফ আলি খান স্বয়ং। তারপর থেকেই বি-টাউনের প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই সেলিব্রিটি দম্পতিকে। কিন্তু বি-টাউনে আর সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল আর একটি খবর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৬ ০৮:৪০
Share:

এই সেই ভূয়ো পোস্ট যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

করিনা কপূর অন্তঃসত্ত্বা, এ খবর এখন পুরনো। গত জুলাই মাসের প্রথম দিকেই নিজেদের হবু সন্তানের আসার খবর আনুষ্ঠানিক ভাবে জানিয়েছিলেন সইফ আলি খান স্বয়ং। তারপর থেকেই বি-টাউনের প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই সেলিব্রিটি দম্পতিকে। কিন্তু বি-টাউনে আর সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল আর একটি খবর। ৬ নভেম্বর, রবিবার সকাল থেকেই বি-টাউনে খুশির হাওয়া বইছে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টের দৌলতে। সইফ-করিনার ফ্যান পেজে একটি পিকচার মেসেজ করে জানানো হয়, পুত্র সন্তানের বাবা-মা হলেন সইফ-করিনা। কিন্তু খবরটা আসলে গুজব। কারণ, পতৌডি পরিবারের ঘনিষ্ঠ মহলের খবর অনুযায়ী আগামী ডিসেম্বরেই সন্তানের জন্ম দেবেন করিনা। যে কারণে এখন বেশ নিয়ম মেনেই চলছেন তিনি। এড়িয়ে চলছেন পাবলিসিটি শো বা লেট নাইট পার্টি। কারণ, এই সময় কোনও রকম ঝুঁকি নিতে চান না পতৌডি পরিবারের কেউই।

Advertisement

করিনার প্রেগন্যান্সির খবর সামনে আসার পর এই সেলিব্রিটি দম্পতিকে নিয়ে গুজব রটার ব্যপারটা এই প্রথম নয়। এর আগেও শোনা গিয়েছিল, গর্ভস্থ ভ্রুণের নাকি সেক্স ডিটারমিনেটশন টেস্ট করিয়েছেন সইফ-করিনা! যদিও এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন দু’জনেই।

কিন্তু এ বার দু’জনের পুত্র সন্তান হওয়ার খবরটা যে মিথ্যে তা বুঝে ওঠার আগেই সইফ-করিনাকে জানানো অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভাসল সোশ্যাল মিডিয়া। তবে এই গোটা ব্যপারে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি এই সেলিব্রিটি দম্পতির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন