saif ali khan

Saif Ali Khan: অমৃতার সঙ্গে বিচ্ছেদের এমন প্রভাব পড়বে সারা-ইব্রাহিমের উপর, ভাবতেও পারেননি সইফ

অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর সন্তানদের উপর কী প্রভাব পড়েছিল। পুরনো দিনে ফিরে গেলেন সইফ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৪:৩৭
Share:

অমৃতা-সইফের বিচ্ছেদের পর কী প্রভাব পড়েছিল ইব্রাহিম আলি খান আর সারা আলি খানের উপর?

সইফ আলি খান আর অমৃতা সিংহের প্রেম, বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে বলিউডে কম জলঘোলা হয়নি। প্রায় ১৮ বছর হয়ে গেল বিচ্ছেদ হয়েছে তাঁদের। সইফ আর অমৃতার দুই ছেলে-মেয়ে। ইব্রাহিম আলি খান আর সারা আলি খান। সারা এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। বিভিন্ন সাক্ষাৎকারে নিজের ছেলেবেলার কথা, বেড়ে ওঠার কথা বলেছেন সারা।

Advertisement

এ প্রসঙ্গে অবশ্য সইফও বেশ স্পষ্টবক্তা। মা-বাবার অশান্তি,বিচ্ছেদ প্রত্যেক সন্তানের কাছেই বেদনাদায়ক। সে কথা ভাগ করা না গেলেও তা প্রভাব ফেলে শিশুমনে। অমৃতা-সইফের বিচ্ছেদও প্রভাব ফেলেছিল সারা আর ইব্রাহিমের মনে, সে কথা নিজে মুখেই স্বীকার করেন সইফ। তিনি বলেন,“আমি ভাবতেই পারিনি আমাদের বিচ্ছেদ সারা-ইব্রাহিমের উপর কী প্রভাব ফেলবে।” অভিনেতা আরও যোগ করেন,“আমি আগের চেয়ে এখন অনেক বেশি সময় কাটাই ওদের সঙ্গে। এ কথা এক দিন নিজেই বলেছিল সারা। আমি শুধু প্রার্থনা করছি যেন সব সম্পর্ক ঠিক থাকে।”

অন্য দিকে, মা-বাবার বিচ্ছেদ হোক কিংবা বাবার সঙ্গে সম্পর্ক—প্রতিটি বিষয়েই বেশ স্পষ্টবক্তা নায়িকা। এক সাক্ষাৎকারে সারা বলেন, “আমি বাবার ছত্রছায়ায় বড় হইনি ঠিকই। কিন্তু আমি জানি আমার যে কোনও সমস্যায় সব সময় পাশে আছে বাবা।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন