NTR 30

দক্ষিণী ছবি নিয়ে আগ্রহ বিশেষ নেই, ‘আরআরআর’ তারকার ছবিকেও না বললেন সইফ

বলিউডের নামজাদা অভিনেতারা এখন মুখিয়ে দক্ষিণী ছবিতে কাজ করার জন্য। তার উল্টো রাস্তায় হাঁটলেন সইফ আলি খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:১১
Share:

দক্ষিণী ছবির প্রস্তাব পেয়েও ফেরালেন সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

কর্মজীবন শুরু করেছিলেন রোম্যান্টিক কমেডি ছবির নায়ক হিসাবে। তার পরে অবশ্য বহু বিচিত্র চরিত্র অভিনয় করেছেন সইফ আলি খান। ‘ওমকারা’, ‘ফ্যান্টম’-এর মতো ছবিতে তাঁর কাজ প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের দ্বারা। গত কয়েক বছরে খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন সইফ। সম্প্রতি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে সইফকে। আসন্ন ‘আদিপুরুষ’ ছবিতেও রাবণের চরিত্রে দেখা যেতে চলেছে বলিউডের নবাবকে। দক্ষিণী ছবি ‘এনটিআর ৩০’-এও খলনায়ক চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাঁকেই। তবে এখন খবর, এনটিআর জুনিয়রের ছবিকে না বলে দিয়েছেন সইফ।

Advertisement

‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর এ বার পরের ছবিতে মন দিয়েছেন দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র। কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে পরের ছবি ‘এনটিআর ৩০’। ছবিতে এনটিআর জুনিয়রের পাশাপাশি দেখা যাবে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকেও। এই ছবিতেই খলনায়কের চরিত্রের জন্য ভাবা হয়েছিল সইফ আলি খানকে। কথাও এগিয়েছিল খানিক। তবে এখন খবর, ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা। শোনা যাচ্ছে, আপাতত দক্ষিণী ছবি নিয়ে তেমন আগ্রহী নন সইফ। সেই কারণেই নাকি এই মুহূর্তে কোনও দক্ষিণী ছবিতে কাজ করতেও উৎসাহী নন তিনি।

গত মার্চ মাস থেকেই কাজ শুরু হয়েছে ‘এনটিআর ৩০’ ছবির। এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি-কন্যা জাহ্নবী কপূর। গত মাসেই অনুষ্ঠান করে শুরু হয়েছে সেই ছবির তোড়জোড়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবী। হাজির ছিলেন ‘আরআরআর’ পরিচালক এসএস রাজামৌলিও। তাঁর হাতেই শুভ মহরত হয় ‘এনটিআর ৩০’ ছবির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন