Entertainment News

‘তৈমুরকে আমি সব সময়ই মিস করি’

পেশা ও পরিবার দু’টোই সমান তালে ব্যালেন্স করতে হয় সইফকে। করিনাও পোস্ট প্রেগন্যান্সি কাজ শুরু করেছেন। কী ভাবে তৈমুরকে সময় দেন তাঁরা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৭ ১২:৪৫
Share:

ছেলের সঙ্গে সইফ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তৈমুরকে নিয়ে যে বাবা হিসেবে সইফ বেশ পজেসিভ তা বুঝিয়ে দিলেন অভিনেতা। সইফের আগামী ছবি ‘শেফ’ নিয়ে সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে দিল্লিতে উপস্থিত ছিলেন তিনি। ছবিতে এক কিশোরের বাবার ভূমিকায় দেখা যাবে সইফকে। তাঁর কাছে জানতে চাওয়া হয়, শুটিংয়ে গিয়ে কি তিনি তৈমুরকে মিস করতেন? উত্তরে সইফ বলেন, ‘‘ওকে আমি সব সময় মিস করি, মাত্র ন’মাস বয়স ওর। আপনাদের মধ্যে যাঁদের ওই বয়সী সন্তান রয়েছে, তাঁরাও বুঝতে পারবেন।’’

Advertisement

আরও পড়ুন, তৈমুরের সঙ্গে কী জরুরি আলোচনা করছেন করিনা?

পেশা ও পরিবার দু’টোই সমান তালে ব্যালেন্স করতে হয় সইফকে। করিনাও পোস্ট প্রেগন্যান্সি কাজ শুরু করেছেন। কী ভাবে তৈমুরকে সময় দেন তাঁরা? সইফের কথায়, “আমি সকাল সাতটা থেকে সন্ধে সাতটা পর্যন্ত কাজ করতে পছন্দ করি। তারপর বাড়ি ফিরে তৈমুরকে অনেকটা সময় দেওয়া যায়। তবে সব সময় শুটিং শিডিউল একরকম থাকে না।”

Advertisement

আরও পড়ুন, ছেলের জন্য রান্না করলেন সইফ!

‘শেফ’ ছবির গল্প অনুযায়ী, ছেলেকে খুশি করতে সব কিছু করতে চান বাবা। কিন্তু কখনও কখনও পেশার চাপে পড়ে ছেলেকে সময় দেওয়া হয় না। জমতে থাকে মন খারাপ। রাজাকৃষ্ণ মেনন পরিচালিত ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, বিক্রম মলহোত্র এবং বান্দ্রা ওয়েস্ট পিকচার্স। বলি সূত্রের খবর, ২০১৪-এ মুক্তিপ্রাপ্ত একটি হলিউডি ছবির অনুকরণে এই ছবিটি তৈরি করেছেন রাজা। যেখানে একজন শেফের বাস্তব ও পেশাদার জীবনের জার্নি বড়পর্দায় দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন