Entertainment News

বিয়ের পর সইফকে সারাক্ষণ দূর ছাই করতেন অমৃতা?

ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার বেশ ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সইফ আলি খান। গত ডিসেম্বরে তৈমুরের জন্মের পর ‘হ্যাপি টাইম’ কাটাচ্ছেন ছোটে নবাব। কিন্তু চাইলেই তো আর সব কিছু ঠিক থাকে না। ঠিক রাখাটা তাঁর হাতেও নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ মে ২০১৭ ১৭:০৬
Share:

ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার বেশ ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সইফ আলি খান। গত ডিসেম্বরে তৈমুরের জন্মের পর ‘হ্যাপি টাইম’ কাটাচ্ছেন ছোটে নবাব। কিন্তু চাইলেই তো আর সব কিছু ঠিক থাকে না। ঠিক রাখাটা তাঁর হাতেও নেই। কারণ তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের সম্পর্কে সইফের বলা কিছু কথা সম্প্রতি ভাইরাল হয়েছে বলে জানাচ্ছে বেশ কিছু সংবাদমাধ্যম।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যা-অভিষেকের ভক্তদের জন্য খারাপ খবর!

ইন্ডিয়া টাইমস ও বলিউড লাইফের দাবি, সইফ নাকি অভিযোগ করেছিলেন, বিয়ের পর অমৃতা ক্রমাগত অপমান করতেন তাঁকে। অযোগ্য বলে খোঁটা দিতেন। এমনকি সইফের মা ও বোনকে নিয়েও নাকি কথা শোনাতেন অমৃতা। আর তাতেই তাঁদের সম্পর্কে তিক্ততা চলে আসে। বিবাহবিচ্ছেদের পর অমৃতাকে পাঁচ কোটি টাকা দেওয়ার কথা ছিল সইফের। ইতিমধ্যেই প্রায় আড়াই কোটি টাকা দিয়েছেন বলে নাকি দাবি করেছেন সইফ। তাঁদের ছেলে ইব্রাহিমের বয়স ১৮ বছর হওয়া পর্যন্ত প্রতি মাসে এক লক্ষ টাকা দেন সইফ। সইফের কথায়, ‘‘আমি তো শাহরুখ খান নই। আমার কাছে অত টাকা নেই। ওকে সব টাকা মিটিয়ে দেব প্রতিশ্রুতি দিয়েছিলাম। আর মরার আগে সেই প্রতিশ্রুতি আমি রাখব।’’

Advertisement

বিয়ের ঠিক পরে সইফ ও অমৃতা।— ফাইল চিত্র।

যদিও গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি সইফ। তিনি কবে, কোথায় এ ধরনের কথা বলেছেন তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। মনে করা হচ্ছে, অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর কোনও একটি সাক্ষাত্কারে এ সব বিস্ফোরক কথা বলেছিলেন সইফ। ১৩ বছরের বিবাহিত জীবন কাটানোর পর ২০০৪-এ বিচ্ছেদ হয় সইফ-অমৃতার। তাঁদের দুই সন্তান রয়েছে, সারা আলি খান ও ইব্রাহিম খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন