saif ali khan

কোভিডের টিকা নিলেন অভিনেতা সইফ আলি খান

অন্যান্য সময়ের মতো টিকাকরণের ক্ষেত্রেও পাপারাৎজিদের হাত থেকে নিস্তার পাননি অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ২২:০৯
Share:

সইফ আলি খান।


কোভিডের টিকা নিলেন অভিনেতা সইফ আলি খান। শুক্রবার মুম্বইয়ের বান্দ্রা কুর্লার কোভিড টিকাকরণ কেন্দ্রে দেখা গেল তাঁকে। সকলের সঙ্গে লাইনে দাঁড়িয়ে, অপেক্ষা করে কোভিডের টিকা নিলেন তিনি।

Advertisement

অন্যান্য সময়ের মতো টিকাকরণের ক্ষেত্রেও পাপারাৎজিদের হাত থেকে নিস্তার পাননি অভিনেতা। সেখানেও তাঁদের ক্যামেরার লেন্সে ধরা পড়েছেন তিনি। নীল টি-শার্ট, ঘিয়ে প্যান্টে দেখা গেল সইফকে। করোনা সাবধানতায় অভিনেতার মুখে ছিল মাস্ক। এর আগে বর্ষীয়ান অভিনেতা কমল হাসন এবং সতীশ শাহ কোভিডের টিকা নিয়েছেন। দু’জনেই টিকাকরণের পরে নিজেদের অভিজ্ঞতা নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। সতীশ জানিয়েছিলেন, টিকা পাওয়ার জন্য তাঁকে প্রায় ৩ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল তাঁকে। অন্য দিকে, কমল সাধারণ মানুষকে দ্বিধাগ্রস্ত না হয়ে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছিলেন। সইফের টুইটার, ফেসবুক বা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট না থাকায়, তাঁর অভিজ্ঞতা সম্পর্কে এখনও অবগত নন অনুরাগীরা।

দিন কয়েক আগেই করিনা কপূর খানের সঙ্গে তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। ছোট্ট অতিথি বাড়িতে আসার পর থেকেই করোনা নিয়ে আরও সতর্ক সইফ। শোনা যাচ্ছে, তাঁর নির্দেশেই খুব বেশি লোকজন আসতে দেওয়া হচ্ছে না বাড়িতে। সে কারণে, তাঁদের সন্তানকেও নাকি সকলের সঙ্গে আলাপ করানো হবে নেটমাধ্যমে। ছবি-ভিডিয়ো দেখা যাবে করিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন