Ibrahim Ali khan

Palak-Ibrahim: শ্বেতা তিওয়ারির মেয়ের সঙ্গে প্রেম সইফ-পুত্রের? ক্যামেরা দেখে মুখ ঢাকলেন পলক

একটি রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটাচ্ছিলেন দুই তারকা সন্তান। সেখান থেকে বেরিয়ে আসতেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৫:৪৭
Share:

পলকের সঙ্গে প্রেম করছেন ইব্রাহিম?

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জনের কেন্দ্রে দুই তারকা-সন্তান। সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি।

একটি রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটাচ্ছিলেন দু’জন। সেখান থেকে বেরিয়ে আসতেই ধরা পড়েন পাপারাৎজিদের ক্যামেরায়। সকলের সামনে যদিও একে অপরের থেকে দূরত্ব বজায় রেখেছিলেন তাঁরা। এর পর ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে পড়েন দু’জনেই। ক্যামেরাকে ফাঁকি দিতে হাত দিয়ে প্রাণপণে মুখ ঢাকছিলেন শ্বেতা-কন্যা। তবে ইব্রাহিম সে সবের তোয়াক্কা না করেই বসেছিলেন খোশমেজাজে। পাপারাৎজিদের দেখে খানিক হেসেও দিয়েছেন সইফ-পুত্র।

Advertisement

দুই তারকা-সন্তানের যাবতীয় ছবি, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নানা জল্পনার উদ্রেক। অনেকে ধরেই নিয়েছেন, বড় পর্দার নায়কের ছেলে সম্পর্কে জড়িয়েছেন ছোট পর্দার নায়িকার মেয়ের সঙ্গে। হার্ডি সান্ধুর ‘বিজলি বিজলি’ গানের ভিডিয়োর মাধ্যমে ইতিমধ্যেই দশক-মনে জায়গা নিয়েছেন পলক। এর পর ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপ্টার’ নামে একটি ভৌতিক ছবি দিয়ে বড় পর্দায় হাতেখড়ি হবে তাঁর। অন্য দিকে, ইব্রাহিম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে কর্ণ জোহরের সহকারী হিসেবে কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন