Saira Banu

দিলীপকুমারের শারীরিক অবস্থার উন্নতি, জানালেন সায়রাবানু

প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি অভিনেতা দিলীপকুমার। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৭ ১৮:৪২
Share:

দিলীপকুমার।— ফাইল চিত্র।

আগের থেকে অনেকটাই ভাল আছেন দিলীপকুমার। মঙ্গলবার সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন তাঁর স্ত্রী অভিনেত্রী সায়রা বানু। সায়রা বলেন, ‘‘ভগবানের অনেক দয়া, দিলীপসাব আগের থেকে ভাল আছেন। ওঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে হাসপাতাল থেকে এখনও ছাড়া হয়নি।’’

Advertisement

আরও পড়ুন, এই শিশুদের আপনি চেনেন, কারা বলুন তো?

প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি অভিনেতা দিলীপকুমার। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, চিকিত্সকরা সাংবাদিকদের বলেছেন, ‘‘দিলীপকুমারের জ্ঞান রয়েছে। তিনি খাবার খেয়েছেন। নিঃশ্বাসের সমস্যা বা জ্বর নেই। মূত্রাশয়ের সমস্যা কমেছে। এগুলো উন্নতির লক্ষণ। তবে ক্রিয়েটিনিন লেভেল কম।”

Advertisement

আরও পড়ুন, শেষ হয়ে যাচ্ছে কপিল শর্মার শো!

বেশ কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছেন অভিনেতা। গত বছরের ডিসেম্বরেই জ্বর ও পা ফোলার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতালের তরফে জানানো হয়েছে, দিলীপকুমারের জন্য চিকিত্সকদের একটি দল গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর বেশ কয়েকটি মেডিক্যাল টেস্ট করানো হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতেই তাঁর চিকিৎসা চলছে। হাসপাতালে সর্বক্ষণ অভিনেতার পাশে রয়েছেন তাঁর স্ত্রী অভিনেত্রী সায়রাবানু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন