এ কী কথা

সূর্য পশ্চিমে উদয় হলেও হয়তো এতটা অবাক হতে হত না। ‘ফ্রম ডাস্ক টিল ডন’, ‘ডেসপারাডো’, ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ থেকে ‘গ্রোন আপ’ ২৪ বছরের ফিল্মি কেরিয়ারে যে ছবিতেই থেকেছেন, সেখানেই যৌনতা চুঁইয়ে পড়েছে তাঁর চরিত্র থেকে।

Advertisement
শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ০০:১২
Share:

সূর্য পশ্চিমে উদয় হলেও হয়তো এতটা অবাক হতে হত না। ‘ফ্রম ডাস্ক টিল ডন’, ‘ডেসপারাডো’, ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ থেকে ‘গ্রোন আপ’ ২৪ বছরের ফিল্মি কেরিয়ারে যে ছবিতেই থেকেছেন, সেখানেই যৌনতা চুঁইয়ে পড়েছে তাঁর চরিত্র থেকে। সেই সালমা হায়েক কি না ‘বোর’ হয়ে গিয়েছেন ‘সেক্সি’ চরিত্র করতে-করতে। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘বয়সের সঙ্গে-সঙ্গে ভাল রোল পাওয়া যায়। আমি মায়ের রোল পেলেও খুশি হব। ঠাকুরমার চরিত্রে অভিনয় করতেও মুখিয়ে আছি।’’ হোক না বয়স ৫০। তাই বলে এমন কথা বলবেন ‘ফ্রিডা’ ছবির অভিনেত্রী! সাক্ষাৎকারে আরও বলেছেন, ‘‘সারাজীবন শুধু সেক্সি চরিত্রে অভিনয় করে যাওয়াটা ভীষণ বোরিং। ওটা করতে হলে নিজেকেই নিজে গুলি করে মেরে ফেলব।’’ এখন তাঁর কাছে পরিবারই প্রধান। মেয়ে আর স্বামীর কথা ভেবেই ছবিতে সই করবেন। কিন্তু দর্শকরা কি তাঁর ‘সেক্সি’ রোল ছাড়া থাকতে পারবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন