কবীরকে নিজের আঁকা ছবি উপহার দিলেন সলমন

উপহার পেতে তো সকলেই ভালবাসেন। কিন্তু, উপহার দেওয়ার মধ্যেও তো অন্য রকম আনন্দ রয়েছে। আর এই দেওয়ার আনন্দ পেতেই পছন্দ করেন সলমন খান। সম্প্রতি পরিচালক কবীর খানকে নিজের হাতে আঁকা একটি ছবি উপহার দিয়েছেন সল্লু মিঞা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৫ ১৪:৩৭
Share:

সলমন খানের আঁকা ছবি।

উপহার পেতে তো সকলেই ভালবাসেন। কিন্তু, উপহার দেওয়ার মধ্যেও তো অন্য রকম আনন্দ রয়েছে। আর এই দেওয়ার আনন্দ পেতেই পছন্দ করেন সলমন খান। সম্প্রতি পরিচালক কবীর খানকে নিজের হাতে আঁকা একটি ছবি উপহার দিয়েছেন সল্লু মিঞা। সেই উপহারের ছবি টুইটে শেয়ার করেছেন কবীর নিজেই। তিনি লিখেছেন, ‘এই উপহার আমার প্রযোজক এবং বন্ধু সলমনের থেকে পেলাম।’ কবীরের টুইটের মাধ্যমে সলমনের শিল্পী-সত্ত্বার বিষয়টি প্রকাশ্যে আসায় খুশি তাঁর অনুরাগীরা।

Advertisement

দিন কয়েক আগেই কবীর-সলমন জুটির ‘বজরঙ্গি ভাইজান’ বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। জানা গিয়েছে, ওই ছবির শুটিং চলাকালীন ছবিটি আঁকেন ‘ভাইজান’। এমনকী, ছবির বিষয় হিসাবে তিনি ফিল্মি চরিত্রদেরই বেছে নিয়েছিলেন। তাই কবীরকে দেওয়া উপহারে করিনা কপূর খানের সঙ্গে সলমন নিজের ছবিই এঁকেছেন বলে মনে করা হচ্ছে। আর এটা জানার পর করিনাও সলমনের কাছে একটি ছবির জন্য আবদার করতেই পারেন! ভবিষ্যতে বেবোর জন্য আলাদা একটি ছবি এঁকেও দিতে পারেন নায়ক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন