Entertainment News

‘রেস থ্রি’-তে ভিলেনের চরিত্র হঠাৎ কেন রাজি হলেন সলমন?

রিয়েল লাইফে খলনায়কের কাদা লেগেছিল অনেক আগেই। রিলে যাতে তার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য সদা সজাগ ছিলেন সলমন। হঠাৎ কী এমন হল সলমনের?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ১১:৪৭
Share:

‘রেস থ্রি’-তে এমন লুকেই ধরা দেবেন সলমন খান। ছবি: সংগৃহীত।

গোটা কেরিয়ারে আজ পর্যন্ত ভিলেনের চরিত্রে দেখা যায়নি সলমন খানকে। সেই সলমন খানই এ বার তথাকথিত খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন। সৌজন্যে ‘রেস থ্রি’।

Advertisement

অনেক সাক্ষাৎকারেই সলমনকে বলতে শোনা গিয়েছে যে তিনি ভিলেন হতে চান না। শুধুই দর্শকদের মনোরঞ্জন করতে চান। বলেন, “হিরোর চরিত্রই আমার বেশি পছন্দের। একমাত্র এই চরিত্রের গন্ধ দর্শকেরা গায়ে মেখে ঘুরতে পারবেন।”

রিয়েল লাইফে খলনায়কের কাদা লেগেছিল অনেক আগেই। রিলে যাতে তার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য সদা সজাগ ছিলেন সলমন। হঠাৎ কী এমন হল সলমনের? যে স্টারডমে খলনায়কের ‘কাদা’ ছেটাতে চাইছিলেন না সল্লু মিঞা, হঠাৎই সেই চরিত্রে অভিনয় করতে গোঁ ধরলেন কেন?

Advertisement

টিম ‘রেস থ্রি’। ছবি: সংগৃহীত।

বিশেষ একটা শর্তেই না কি এমন চরিত্রে রাজি হয়েছেন সলমন খান। তথাকথিত ভিলেনরা ছবিতে সচরাচর যে সব ‘ভিলেনসুলভ’ কাজকম্ম করে থাকেন, তার বিন্দুমাত্রও করতে হবে না বলিউডের ভাইজানকে। এমনটাই জানানো হয়েছে ছবির প্রযোজক সংস্থার তরফে।

রেস থ্রি-র প্রযোজক সংস্থার তরফ থেকে আরও বলা হয়েছে,“কেরিয়ারে এত বছরে যখন ভিলেনের চরিত্রে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না, তখনই রেস থ্রি-র জন্য ভিলেন হচ্ছেন সলমন খান। তবে পোড় খাওয়া স্টিরিওটাইপ ভিলেন নয়, বরং সাইকোলজিকাল ভিলেনের চরিত্রে রাজি হয়েছেন সলমন। ভিলেন মানেই নায়ককে অহেতুক ভয় দেখানো, নায়িকার পিছনে তাড়া করা আর বন্ধুবান্ধবের সঙ্গে মদ্যপান। এসবে আগেই মুখ বেঁকিয়ে ছিলেন বলিউডের ভাইজান। তবে রাজি হয়েছেন সিলভার স্ক্রিনে প্ল্যান মাফিক ‘কুকর্ম’ করতে। যে প্ল্যানের পরতে পরতে থাকবে রহস্য। এমন ভিলেনের চরিত্রেই দর্শকদের হাড়হিম করতে চলেছেন সলমন।”

আরও পড়ুন, ১৫ মিনিটে ৫ কোটি টাকা পাওয়া হল না রণবীরের?

আরও পড়ুন, বায়োপিকের জন্য এই খেলোয়াড়রা কত টাকা নিয়েছিলেন জানেন?

সদ্যই শেষ হয়েছে এই ছবির শুটিং। সলমন খানের নিজস্ব প্রযোজনা সংস্থাও এই ছবির অন্যতম প্রযোজক। ভিলেন হিসেবে কেমন চমক দেন সলমন, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন