Salman Khan

ঘরোয়া পার্টিতে একসঙ্গে নাচলেন সলমন ও ববি, ভিডিয়ো ভাইরাল

সেই সব পার্টিতে তুমুল নাচতে দেখা যায় বলিউডের সল্লুভাইকে।

Advertisement

সংবাদ সংস্থা 

চণ্ডীগড় শেষ আপডেট: ০২ মার্চ ২০১৯ ১৪:২৯
Share:

সলমন খান ও ববি দেওল। ছবি সংগৃহীত।

বলিউডের সুপারস্টার সলমন খানকে প্রায়শই দেখা যায় কাছের বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিতে মাততে। শুটিংয়ের ব্যস্ত রুটিন থেকেই তিনি এর জন্য ঠিক সময় বের করে নেন। সেই সব পার্টিতে তুমুল নাচতে দেখা যায় বলিউডের সল্লুভাইকে।

Advertisement

চণ্ডীগড়ে চলছে সেলিব্রিটি ক্রিকেট লিগ। সেই খেলায় অংশ নিয়েছেন সলমন খানের ভাই সোহেল খান। ভাইকে সঙ্গ দিতে কাজের ফাঁকে সময় বের করে সলমন উড়ে গিয়েছেন চণ্ডীগড়ে। সেখানেই ভাই ও কাছের বন্ধুবান্ধদের নিয়ে পার্টিতে মেতেছিলেন তিনি।

সেই পার্টিতেই ‘গুর নাল ইস্ক মিঠা’ গানের সুরে নাচতে দেখা গেল সলমনকে। ওই গানের সুরে সলমনের সঙ্গে নাচলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ববি দেওল। ঘরোয়া পার্টিতে দুই বলিউড অভিনেতার একসঙ্গে নাচের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

Salman with his gang🔥🖤.masha'Allah he's looking so happy and that mini concert😂. P.s i love that bhangra part😜 #SalmanKhan #salman #beingsalmankhan #beinghuman #bharat #cclt20 #celebritycricketleague #bollywood

A post shared by Salman Khan (@salmankhanplanet) on

চণ্ডীগড়ের ওই পার্টিতে ববি ও সলমন ছাড়াও ছিল রিতেশ দেশমুখ, শাকিব সালিম, বাদশা ও সলমনের অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুরা। সলমন ও ববি দেওলের বন্ধুত্ব অনেকদিনের। ‘হিরো’ ও ‘রেস ৩’ ছবিতে দু’জনের অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।

আরও পড়ুন: ফের মা হচ্ছেন করিনা? বেবি বাম্পের ছবি ভাইরাল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন