Salman Khan-Cristiano Ronaldo

একই ফ্রেমে ক্রিশ্চিয়ানো-সলমন! দুই তারকার একত্র হওয়ার নেপথ্যে কী কারণ?

এক জন ফুটবল মহাতারকা। অন্য জন বলিউড সুপারস্টার। সম্প্রতি সলমন খান এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাক্ষাৎ হল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৪:৩১
Share:

বক্সিং ম্যাচে সলমন খান এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: সংগৃহীত।

তাঁরা দু’জনেই নিজ নিজ কর্মক্ষেত্রে তারকা। অগণিত অনুরাগী দু’জনকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন। এ বার ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং বলিউড তারকা সলমন খানকে একই অনুষ্ঠানে দেখা গেল। কিন্তু কোথায় দেখা হল দু’জনের?

Advertisement

সমাজমাধ্যমে দুই তারকার কিছু ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে পতুর্গিজ় ফুটবল তারকার পাশে বসে তাঁর প্রেমিকা জর্জিনা রডরিগেজ়। ঠিক তার পাশের আসনেই বসে রয়েছেন সলমন। আসলে সম্প্রতি সৌদি আরবের রিয়াধে একটি বক্সিং ম্যাচের আয়োজন করা হয়। বক্সিং রিংয়ে মুখোমুখি হন টাইসন ফিউরি এবং ফ্রান্সিস নাগানু। এই ম্যাচ দেখতে বিশ্বের বিভিন্ন ক্ষেত্র থেকে বিশিষ্টেরা হাজির হয়েছিলেন। ছিলেন বলিউডের ভাইজান।

দুই তারকাকে একই সারিতে বসে থাকতে দেখে উৎসাহ প্রকাশ করেছেন অনুরাগীরা। সমাজমাধ্যমে নানা মত টোখে পড়েছে। কেউ দু’জনকে একসঙ্গে ছবিতে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। আবার কারও মতে, দুই ভিন্ন পেশার দুই সেরার এ রকম সাক্ষাৎ মাঝেমধ্যেই হওয়া উচিত। সাধারণত কোনও অনুষ্ঠানে বিভিন্ন তারকাদের একসঙ্গে সাক্ষাৎ হয়। তবে অনুরাগীদের মতে, সলমন এবং ক্রিশ্চিয়ানোর সাক্ষাৎ তুলনায় অনেকটাই এগিয়ে থাকবে। দুই তারকার মধ্যে কোনও কথোপকথন হয়েছে কি না, তা স্পষ্ট নয়।

Advertisement

রবিবার সকালে মুম্বই ফিরে আসেন সলমন। এই মুহূর্তে রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’-এর নতুন সিজ়ন সঞ্চালনা করতে ব্যস্ত সলমন। চলতি মাসেই দীপাবলিতে মুক্তি পাবে অভিনেতার প্রতিক্ষীত ছবি ‘টাইগার ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন