Entertainment News

একসঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করলেন সলমন-ক্যাটরিনা

ক্যাটরিনা ও সলমন দু’জনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের ক্রিসমাস সেলিব্রেশনের ছবি। সান্তার টুপি মাথায় দিয়ে ক্যাটরিনার সঙ্গে তখন সেলফি তুলতে ব্যস্ত সলমন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ১১:৩৩
Share:

সলমন-ক্যাটরিনার ক্রিসমাস পার্টি। ছবি: ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বছরের শুরুটা খুব একটা ভাল না কাটলেও, শেষটা কিন্তু পুষিয়ে গেল সলমন খানের। মুক্তির পরের তিনদিনেই ১০০ কোটি টাকা আয় করে ফেলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিতে প্রশংসা পেয়েছে প্রাক্তনের সঙ্গে তাঁর অন-স্ক্রিন কেমিস্ট্রিও। তাই বড়দিনটা একটু ‘বড়’ করেই কাটালেন বলিউডের ভাইজান।

Advertisement

একে নতুন ছবি রেকর্ডের ইঙ্গিত দিচ্ছে, অন্যদিকে পাঁচ বছর পর ফের ক্যাটরিনার সঙ্গে হিট ফিল্ম। মন এতটাই খুশি যে, ক্রিসমাসটা একেবারেই নিজের মতো করে কাটিয়েছেন সলমন। তবে অতিথি কি শুধুই ক্যাটরিনা? না, ক্যাট তো ছিলেনই। সঙ্গে ছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর। এতদিন পর ‘টাইগার’ ও ‘জোয়া’কে কাছাকাছি নিয়ে আসার তিনিই তো রূপকার! দুই প্রিয় মানুষের সঙ্গে সলমনের বড়দিন এককথায় জমজমাট।

ক্যাটরিনা ও সলমন দু’জনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের ক্রিসমাস সেলিব্রেশনের ছবি। সান্তার টুপি মাথায় দিয়ে ক্যাটরিনার সঙ্গে তখন সেলফি তুলতে ব্যস্ত সলমন। আর ক্যাটও পোজ দিয়ে চলেছেন নানা রকম। ছবিতে রয়েছেন দুই তারকার ঘনিষ্ঠ বন্ধু আলি আব্বাসও।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, তিনদিনেই ১০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’

আরও পড়ুন, প্রথম দিনই বক্স অফিস কাঁপাল ‘টাইগার জিন্দা হ্যায়’!

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে। কারও কারও আবার মন্তব্য, আলি আব্বাস ছবিগুলিতে না থাকলেই ভাল হত! সলমন-ক্যাটরিনার মাঝে কেমন যেন ‘কাবাব মে হাড্ডি’র মতো দেখাচ্ছে তাঁকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন