Salman Khan

কাছে আসতেই ভিকিকে ধাক্কা মেরে সরালেন সলমনের নিরাপত্তারক্ষী! ক্যাটের স্বামীর উপর কিসের রাগ?

দুবাইয়ের মাটিতে ভিকিকে ঠেলে সরিয়ে দিলেন সলমনের নিরাপত্তারক্ষীরা। কী এমন করেছিলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৫:১৭
Share:

ভিকিকে দেখা মাত্রই ধাক্কা, সলমনের নিরাপত্তারক্ষী এমন ব্যবহারে নিন্দার ঝড়। ছবি: সংগৃহীত।

মায়ানগরীতে সম্পর্কের সমীকরণ কখন যে বদলে যায়, তার দিশা পাওয়া বেশ শক্ত। এই মুহূর্তের বলিউডের একটি পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে দুবাই পৌঁছেছেন তারকারা। এ বার সেখানেই এক অদ্ভুত আচরণ দেখা গেল দুই তারকার মধ্যে। সেই দু’জন হলেন সলমন খান ও ভিকি কৌশল। দু’জনের মধ্যে যোগসূত্র ক্যাটরিনা কইফ। এক জন তাঁর অতীত, অন্য জন অভিনেত্রীর বর্তমান। অভিনেত্রীর অতীত ও বর্তমান মুখোমুখি হতেই যেন হিন্দি ছবির চিত্রনাট্যের মতো নাটকীয় হয়ে উঠল পরিস্থিতি।

Advertisement

এ বছর ওই অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চন ও ভিকি কৌশলকে। বৃহস্পতিবার ছিল এই অনুষ্ঠানের সাংবাদিক বৈঠক। সেখানেই ঘটল অঘটন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিরাপত্তারক্ষীদের বেষ্টনীর মাঝে সলমন এগিয়ে আসছেন অনুষ্ঠানকক্ষের দিকে। সলমনকে দেখতে পেয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য ভাইজানের দিকে এগিয়ে আসেন ভিকি। সেই সময় সলমনের নিরাপত্তারক্ষীরা রীতিমতো হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন ক্যাটরিনার স্বামীকে। গোটা ঘটনায় কোনও প্রতিবাদ করেননি সলমন। বরং ভিকিকে না দেখার ভান করে তাঁকে এড়িয়ে ভিতরে ঢুকে যান তিনি। তত ক্ষণে গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। সমাজমাধ্যমে নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

অভিনেতার এমন ব্যবহারে হতবাক নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘‘সলমন ভিকির সঙ্গে কথা বললেন না পর্যন্ত!’’ কারও প্রশ্ন, ‘‘এই লোকটার কিসের এত অহঙ্কার?’’ যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি সলমন বা ভিকি কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন