Salman Khan

লাগাতার প্রাণনাশের হুমকি, সলমনের চারপাশে বন্দুক! মনের অবস্থা কী রকম? জানালেন অভিনেতা

সাম্প্রতিক অতীতে বার বার সলমন খান হুমকি পেয়েছেন। অভিনেতার সুরক্ষা বলয় নিয়ে পদক্ষেপ করেছে মুম্বই পুলিশ। মনের অবস্থা জানালেন সলমন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১১:৫৩
Share:

হুমকি পাওয়া এবং নিরাপত্তা বেড়ে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সলমন। —ফাইল চিত্র।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের তরফে একাধিক বার প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন খান। সে জন্য মুম্বই পুলিশের তরফে অভিনেতাকে বাড়তি নিরাপত্তাও দেওয়া হয়েছে। এমনকি, সলমনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রচারের ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করতে হয়েছে তাঁকে। এমতাবস্থায় হুমকি প্রসঙ্গে মুখ খুললেন সলমন।

Advertisement

এর আগে একটি সাংবাদিক বৈঠকে সলমনকে হুমকি প্রসঙ্গে প্রশ্ন করা হলে সলমন মজার ছলে তা এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু এ বারে প্রশ্নকর্তা স্বয়ং সাংবাদিক সঞ্চালক রজত শর্মা। তাই সলমনও সরাসরি উত্তর দিয়েছেন। ‘আপ কি আদালত’-এর বিশেষ পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সলমন। রজতের প্রশ্নের উত্তরে সলমন বলেন, ‘‘এখন আর রাস্তায় প্রকাশ্যে সাইকেল চালাতে পারি না। তার থেকেও বড় কথা, আমি রাস্তায় বেরোলেই সেখানে সুরক্ষার জন্য এত যানজট সৃষ্টি হয় যে সেটা সাধারণ মানুষের সমস্যার কারণ হয়ে দাঁড়ায়!’’ এই প্রসঙ্গে, অভিনেতা আরও বলেন, ‘‘তখন সাধারণ মানুষ আমার দিকে তির্যক নজরে তাকান। অনুরাগীদের কথা ভেবে আমার কষ্ট হয়।’’

বারংবার হুমকি পাওয়ার পর সরকারি নির্দেশ মতোই পদক্ষেপ করছেন সলমন। অভিনেতার কথায়, ‘‘আমাকে যা বলা হয়েছে সেই মতোই কাজ করতে হচ্ছে।’’ তাঁর কি ভয় করে না? ভাইজান-সুলভ উত্তর আসে, ‘‘আমি সম্পূর্ণ সরক্ষিত হয়ে সর্বত্র যাচ্ছি। কিন্তু আমি জানি, যেটা হওয়ার সেটা হবেই। আমি ঈশ্বরে বিশ্বাস করি। তার মানে আবার এটা নয় যে আমি প্রকাশ্যে মুক্ত হয়ে ঘোরাফেরা শুরু করব।’’ সলমন যোগ করেন, ‘‘এখন আমার চারপাশে এত শেরা (অভিনেতার ব্যক্তিগত সুরক্ষাকর্মী) রয়েছেন, এত বন্দুক থাকে যে ইদানীং নিজেরই একটু ভয় করে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন