Salman Khan’s Birthday

জন্মদিনে মুম্বইয়ে সলমন, ভাগ্নির সঙ্গে কেক কেটে উদ্‌যাপন করলেন ভাইজান

বুধবার সলমন খানের জন্মদিন। পরিবারের উপস্থিতিতেই বিশেষ দিনটি শুরু করলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৯
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার রাত থেকেই সমাজমাধ্যমে অনুরাগীদের উচ্ছ্বাস ধরা পড়েছে। কারণ, বুধবার সলমন খানের ৫৮তম জন্মদিন। আর ভাইজান বিশেষ দিনটি উদ্‌যাপন করলেন তাঁর পরিবারের সঙ্গেই। মঙ্গলবার রাতে সেই ছবি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

মঙ্গলবার রাতে মুম্বইয়ে গ্যালাক্সি (সলমনের বাড়ি) আবাসনের বাইরে সলমনের অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানাতে হাজির হন। শহরের বাইরে ছিলেন সলমন। কিন্তু জন্মদিনের ঠিক আগের রাতে তিনি মুম্বই পৌঁছন। বিমানবন্দর থেকে সলমন সরাসরি বোন অর্পিতার বাড়িতে পৌঁছন। দাদার জন্মদিন উপলক্ষে নিজের বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেন সলমনের বোন অর্পিতা খান। সলমনের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন অর্পিতার স্বামী আয়ূষ এবং তাঁদের সন্তানেরা। উল্লেখ্য, অর্পিতার মেয়ে আয়াতের জন্মদিনও ২৭ ডিসেম্বর। ভাগ্নির সঙ্গেই কেক কাটলেন ভাইজান। জন্মদিনে তিন থাকওয়ালা বিশেষ কেকের আয়োজন করা হয়েছিল। সলমনের পরনে ছিল জিনস্‌ এবং কালো শার্ট।

পার্টিতে ভাইজানের সঙ্গেই উপস্থিত ছিলেন তাঁর সৎমা হেলেন। সদ্য বিয়ে করেছেন ভাই আরবাজ় খান। ছেলে আরহানকে নিয়ে তিনিও এই বিশেষ মুহূর্তে উপস্থিত ছিলেন। চলতি বছরে ‘অ্যানিম্যাল’ ছবির দৌলতে চর্চায় রয়েছেন ববি দেওল। সলমনের সঙ্গে ববির বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তাঁকেও ভাইজানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল। সেই ছবির ঝলক মিলেছে ববির সমাজমাধ্যমের পাতায়। ছবিতে সলমনের গালে ববিকে চুম্বন করতে দেখা যাচ্ছে ববিকে। সঙ্গে ববি লিখেছেন, ‘‘মামু, আমি তোমাকে ভালবাসি।’’

Advertisement

চলতি বছরে সলমনের দু’টি ছবি মুক্তি পেয়েছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ দর্শকদের পছন্দ হয়নি। অন্য দিকে, বছরশেষে ‘টাইগার ৩’ ছবিতে অনুরাগীদের নজর কেড়েছেন ভাইজান। এ ছাড়াও ছোট পর্দায় রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’ও সঞ্চালনা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন