Salman Khan

দেহরক্ষীর জন্মদিন পালন, কেক খাওয়াতে গেলে মুখ ফেরান সলমন

সলমনকে নিরাপত্তা দেওয়ার জন্য দেহরক্ষীদের যে টিম রয়েছে, জগ্গি তাঁদেরই একজন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ১৪:৫৭
Share:

সলমন খান।

নিজের দেহরক্ষীর জন্মদিন পালন করলেন ‘ভাইজান’ সলমন খান। সেই ভিডিয়োই এখন রীতিমত ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, সলমনের দেহরক্ষী জগ্গি কেক কাটছেন এবং সেখানে উপস্থিত সকলের সঙ্গে গলা মিলিয়ে খোদ সুপারস্টারও তাঁর কর্মীর জন্য ‘হ্যাপি বার্থ ডে’ গাইছেন। এর পরেই জগ্গি তাঁকে কেক খাইয়ে দিতে যান। প্রথমে কেকটি খাওয়ার জন্য মুখ খুললেও আচমকাই সরে যান সলমন। তাঁর এই কাণ্ড দেখে হেসে ফেলেন বার্থ ডে বয় সহ সেখানে উপস্থিত সকলেই।

সলমনকে নিরাপত্তা দেওয়ার জন্য দেহরক্ষীদের যে টিম রয়েছে, জগ্গি তাঁদেরই একজন। এই টিমকে নেতৃত্ব দেন সলমনের বহুদিনের সঙ্গী এবং দেহরক্ষী গুরমিত সিংহ জল্লি। যিনি বলিউডে এবং বলিউডের বাইরে সাধারণের কাছেও 'শেরা' নামে পরিচিত।

বরাবরই সলমন শেরা এবং তাঁর অন্যান্য কর্মীদের সঙ্গে ঘনিষ্ঠ। কাজের বাইরে গিয়েও তাঁদের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক বজায় রাখেন অভিনেতা।

Advertisement

A post shared by Viral Bhayani (@viralbhayani)

২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিটি করার সময় সলমন জানিয়েছিলেন, শেরাকে দেখে তিনি এই চরিত্রটি করতে অনুপ্রাণিত হয়েছিলেন। এমনকি, শেরার কিছু বৈশিষ্ট্য তিনি তাঁর অভিনীত চরিত্রের মধ্যে নিয়ে আসার চেষ্টাও করেন। সেই ছবির গানের একটি দৃশ্যে দেখাও গিয়েছিল শেরাকে।

Advertisement

আরও পড়ুন: কার্তিক আরিয়ানকে নিয়ে দুশ্চিন্তায় তাঁর মা

আরও পড়ুন: আচমকাই গুরুতর অসুস্থ আর্য, গর্ভবতী চারু ফের বিপদে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন