আর ঝুঁকি নয়, মাঝ রাতে অটোতে বাড়ি ফিরলেন সলমন!

আবার মধ্যরাত। আবার পার্টি সেরে বাড়ি ফিরছেন সলমন খান। কিন্তু অটোতে। না! এ বার আর গাড়িতে তো ফিরলেনই না, এমনকী গাড়়ি চালানোর ঝুঁকিও নিলেন না নায়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৫ ১২:১৭
Share:

আবার মধ্যরাত। আবার পার্টি সেরে বাড়ি ফিরছেন সলমন খান। কিন্তু অটোতে। না! এ বার আর গাড়িতে ফিরলেন না নায়ক। নিলেন না গাড়ি চালানোর ঝুঁকিও। বরং বাড়ি ফিরলেন অটোতে। যেখানে গাড়ি চালালেন অন্য কেউ।

Advertisement

ফ্ল্যাশব্যাকে ২০০২-এর ২৮ সেপ্টেম্বরের রাত। মুম্বইয়ে আমেরিকান এক্সপ্রেস বেকারির সামনের ফুটপাথে উঠে যায় সলমন খানের গাড়ি। চাপা পড়ে এক জনের মৃত্যু হয়, জখম হন ৪ জন। গাড়ি চালাচ্ছিলেন কে? সলমন খানই কি মত্ত অবস্থায় গাড়ির চালকের আসনে ছিলেন? তিনিই কি গাড়ি চাপা দিয়ে একজনকে খুন করেছেন? এই সব প্রশ্নে অভিযোগের আঙুল ওঠে সলমনের দিকে। শেয পর্যন্ত গাড়ি চাপা দিয়ে পালানো মামলায় রেহাই পেয়েছেন তিনি।

কিন্তু হঠাত্ মাঝ রাতে সলমনের অটো চড়ার সাধ হল কেন?

Advertisement

বক্স অফিসকে তিনি ১০০ কোটির ব্যবসা দেন। তাই গাড়ি চড়ে বাড়ি ফেরা তো তাঁর ডেলি রুটিন। কিন্তু মাঝে মধ্যে তো রুটিন ভাঙতে ইচ্ছে হয় বলুন! আর সেই সিনড্রোম থেকে বেরোতে পারলেন না খোদ সলমন খানও। তাই রাতের মুম্বইতে হঠাত্ অটো চড়ার সাধ হল তাঁর। যেমন ইচ্ছে তেমন কাজ!

আরও পড়ুন, ‘শাহরুখ-সলমন’ জুটিতে লুটি

গত রবিবার রাতে ভাই সোহেল খানের ৪৬ বছর জন্মদিনের পার্টি সেরে অটো চড়ে বাড়ি ফিরলেন সল্লু মিঞা। সঙ্গে অটোতে তুলে নিলেন অভিনেতা নিখিল আডবাণীকেও। যদিও মাত্র ১০ মিনিটেই বাড়ি পৌঁছে গেলেন ভাইজান। আর তার জন্য অটো ভাড়া দিলেন এক হাজার টাকা!


অটোর মধ্যে সলমন এবং নিখিল।

সলমনের বান্দ্রার বাংলোর খুব কাছেই মেহবুব এবং ফিল্ম সিটি স্টুডিও। সেখান থেকে শুটিং সেরে নাকি মাঝে মধ্যে সাইকেলে চড়ে বাড়ি ফেরেন নায়ক। তখন সঙ্গে থাকেন তাঁর নিরাপত্তারক্ষীরা। কিন্তু রবিবার সলমনের মধ্য রাতের অটো সফরে কোনও নিরাপত্তা রক্ষী সঙ্গে ছিলেন না। তবে এই সফর যে সলমন বেশ এনজয় করেছেন সেই মুড ধরা পড়েছে তাঁর শেয়ার করা ছবি থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন