Tiger 3 Fireworks

‘টাইগার ৩’ দেখতে এসে হলের ভিতরে তাণ্ডব সলমন ভক্তদের, দায়ের এফআইআর

সলমন অনুরাগীদের বেলাগাম উচ্ছ্বাস। ‘টাইগার ৩’ দেখতে এসে সিনেমা হলের ভিতরে এমন দক্ষযজ্ঞ ঘটালেন যে, থানা-পুলিশ করতে বাধ্য হলেন কর্তৃপক্ষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৫:২৭
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

প্রথম বার দীপাবলিতে মুক্তি পেল সলমন খানের ছবি। তা-ও আবার টাইগার ফ্র্যাঞ্চাইজ়ির তিন নম্বর ছবি। স্বাভাবিক ভাবেই এই ছবি নিয়ে সলমন অনুরাগীদের উত্তেজনার পারদ চড়ছিল ছবিমুক্তির আগে থেকেই। রবিবার সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্তে ভাইজানের অনুরাগীদের উদ্‌যাপনের ছবি উঠে এসেছে। এ বার সিনেমা হলের ভিতরে এমন দক্ষযজ্ঞ ঘটিয়ে সমালোচিত হলেন সলমন-অনুরাগীরা।

Advertisement

মহারাষ্ট্রের মালেগাঁও অঞ্চলের মোহন সিনেমা হলে সলমন-ক্যাটরিনার ছবি ‘টাইগার থ্রি’ দেখতে এসে দেদার বাজি ফাটাতে শুরু করেন কিছু অনুরাগী। পর্দায় সলমন খানের এন্ট্রিতে যেন দেদার বাজি ফাটানো চলছে। রকেট, তুবড়ি, রংমশাল— বাদ পড়ল না কিছুই। কিছু অনুরাগীর এমন কাণ্ডজ্ঞানহীন ঘটনায় হুড়োহুড়ি শুরু হয়ে যায় হলের অন্দরে। আতঙ্কিত হয়ে পড়েন দর্শকেরা। অ্যাকশন দৃশ্যে সলমনকে দেখা মাত্রই শুরু হয়ে চিৎকার, সঙ্গে শব্দবাজি। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই পুলিশ হস্তক্ষেপ করতে বাধ্য হয়। এফআইআর দায়ের করা হয়। ভিডিয়ো দেখে আটক করা হয়েছে দুই ব্যক্তিকে। তবে মোহন সিনেমা হলের অন্দরে বাজি পোড়ানোর ঘটনা নতুন কিছু তেমনটা নয়। ‘পাঠান’-এর মুক্তির পরও এই এক ঘটনা ঘটে সেখানে। তবে এ বার যেন অনুরাগীদের উচ্ছ্বাস ছিল লাগামছাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন