নায়িকাদের কম পারিশ্রমিকের অভিযোগ মিথ্যে, বলছেন সলমন

বলিউডে পারিশ্রমিকের লড়াইয়ে এগিয়ে কারা? নায়িকাদের অনেকেরই অভিযোগ, তাঁরা অনেক কম পারিশ্রমিক পান। কিন্তু সে কথা একেবারেই মানতে নারাজ সলমন খান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৫ ১৭:২৩
Share:

বলিউডে পারিশ্রমিকের লড়াইয়ে এগিয়ে কারা? নায়িকাদের অনেকেরই অভিযোগ, তাঁরা অনেক কম পারিশ্রমিক পান। কিন্তু সে কথা একেবারেই মানতে নারাজ সলমন খান। তাঁর দাবি, ‘‘ছবি যদি ভাল ব্যবসা করে, প্রযোজক, ডিস্ট্রিবিউটর যদি টাকা পান, তাহলে নায়িকারাও পাবেন।’’ কিন্তু পারিশ্রমিক কম পাওয়ার অভিযোগ করেন বহু নায়িকাই। সল্লু মিঞার মতে, ‘‘এই বিতর্কের কোনও মানেই নেই। সবই অর্থহীন।’’

Advertisement

বরং পারিশ্রমিক ইস্যুতে নায়কদের একাংশের পাশেই দাঁড়িয়েছেন ‘বজরঙ্গি ভাইজান।’ তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা আছেন যাঁরা একটি ছবির জন্য এক থেকে তিন কোটি টাকা পারিশ্রমিক পান। সেক্ষেত্রে নায়িকাদের অনেকেই পাঁচ-সাত কোটি টাকা পারিশ্রমিক পান। বিরক্ত সলমন উল্টো প্রশ্ন করেছেন, ‘‘ওই অভিনেতাদের কথা কেউ বলছেন না কেন?’’ সব মিলিয়ে পারিশ্রমিক বিতর্কে নতুন করে ইন্ধন দিলেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন