Salman Khan

লাগাতার প্রাণনাশের হুমকি, অবশেষে মুখ খুললেন সলমন, কী বললেন ‘ভাইজান’?

সলমন খানকে প্রাণনাশের হুমকি দেওয়া নিয়ে তোলপাড় মায়ানগরী। এত দিন চুপ থাকলেও এই প্রথম মুখ খুললেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৫:২৭
Share:

হুমকি প্রসঙ্গে কী বললেন সলমন? — ফাইল চিত্র।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের তরফে হুমকি আসার পরেই সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। শুধু এক বার নয়, একাধিকবার ইমেলে এবং চিঠি মারফত অভিনেতাকে হুমকি দেওয়া হয়েছে। পুলিশে অভিযোগ জানালেও এখনও পর্যন্ত এই প্রসঙ্গে প্রকাশ্যে মুখ খোলেননি সলমন। কিন্তু এ বারে তিনি মুখ খুললেন, উত্তরও দিলেন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে।

Advertisement

বুধবার মায়ানগরীতে একটি অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানের সাংবাদিক বৈঠকে হাজির হন সলমন। একাধিক প্রশ্নের উত্তর দেন অভিনেতা। কিন্তু ভাইজানকে তো সব সময়ে আর হাতের নাগালে পাওয়া মুশকিল। তাই সুযোগ পেলেই উড়ে এল সেই প্রশ্ন। লাগাতার হুমকির বিষয়টা নিয়ে কী ভাবছেন অভিনেতা? অনেকেই ভেবেছিলেন প্রশ্ন এড়িয়ে যাবেন সল্লু মিয়াঁ। কিন্তু না, নিরাশ করেননি ভাইজান।

সলমনের উদ্দেশে প্রশ্ন করা হয়, সারা ভারতের ভাইজানের কাছে যখন হুমকি আসে, তখন তাঁর কী মনে হয়। হাসিমুখে অভিনেতা বলেন, ‘‘আমি সকলের ভাইজান নই, কারও কারও আবার জানও আমি।’’ এরই সঙ্গে সলমন বলেন, ‘‘আমি তাঁদের জন্য ভাইজান, যাঁরা আমার ভাইয়ের মতো এবং যাঁদের আমি বোন হিসেবে দেখি।’’ স্বাভাবিক ভাবেই অভিনেতার এই উত্তরে সাংবাদিক বৈঠকে হাসির রোল ওঠে। বিতর্ক এড়াতে সংবাদিক বৈঠকেও টানা হয় ইতি।

Advertisement

গত মাসেই ইমেলে হুমকি দেওয়া হয় সলমনকে। পুলিশ সূত্রে খবর, অভিনেতাকে ওই হুমকি দেন কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার। এই ঘটনায় গোল্ডি ছাড়াও রোহিত ব্রার এবং গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্তে নামে মুম্বই পুলিশ। সলমনের বাড়ির বাইরে নিরাপত্তাও জোরদার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন