Priyanka Chopra

‘সিটাডেল’-এর প্রিমিয়ারে রিচার্ডের হাত ধরে প্রিয়ঙ্কা, কেন এলেন না স্বামী নিক?

সদ্য মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের আগামী ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর প্রিমিয়ার। কিন্তু সেখানে দেখা গেল না নায়িকার স্বামী নিককে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১০:০১
Share:

প্রিয়ঙ্কার সিরিজ়ের প্রিমিয়ারে কেন এলেন না নিক জোনাস? —ফাইল চিত্র।

পরনে অফ শোল্ডার গাউন, খোলা চুল, মানানসই মেকআপে ‘সিটাডেল’-এর মুম্বইয়ের প্রিমিয়ারে হাজির হলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সঙ্গী রিচার্ড ম্যাডেন। হাতে হাত রেখে বিশেষ প্রদর্শনীতে এলেন ‘দেশি গার্ল’। প্রিয়ঙ্কার পাশে রিচার্ডকে দেখেই অবাক সবাই। সকলেরই বক্তব্য, জামাই কোথায়? কয়েক দিন আগেই মুম্বই এসেছেন অভিনেত্রী। অম্বানীদের অনুষ্ঠানে প্রিয়ঙ্কার পাশে দেখা গিয়েছিল নায়িকার স্বামী নিক জোনাসকেও। প্রথম বারের জন্য ভারতে এসেছে তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসও। মুম্বইয়ে এসেই প্রিয়ঙ্কা ব্যস্ত হয়ে যান তাঁর নতুন সিরিজ়ের প্রচারে। ফলে এই সময়টা মেয়েকে পুরোটাই সামলেছেন বাবা নিক। কিন্তু তিনিও তো বিশ্ববিখ্যাত পপ তারকা। তাই বেশি দিন ভারতে থাকা সম্ভব ছিল না। অম্বানীদের অনুষ্ঠানে যোগ দেওয়ার পরেই নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন নিক।

Advertisement

নিউ ইয়র্কে গিয়েও কিন্তু স্ত্রীর আগামী সিরিজ়ের প্রচার করতে ভুললেন না নিক। সবাইকে ‘সিটাডেল’ ওয়েব সিরিজ় দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। প্রিয়ঙ্কা আর নিকের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই সিরিজ়টির মূল আকর্ষণ প্রিয়ঙ্কা এবং রিচার্ড। তাই নিকের ধারণা, তিনি যদি প্রিয়ঙ্কার সঙ্গে সিরিজ়ের প্রচারে অংশ নেন কিংবা প্রিমিয়ারে আসেন, তা হলে সব লাইমলাইটই তাঁর দিকে চলে আসবে। তা তিনি কখনও চান না। কারণ এ ক্ষেত্রে সমস্ত লাইমলাইট পাওয়ার যোগ্যতা শুধুই রিচার্ডের। অগস্টে শো আছে, তাই আপাতত রিহার্সলে ব্যস্ত নিক।

প্রসঙ্গত, ভারতে এসে নিজের অবসাদ এবং বলিউডের নানা দিক নিয়ে কথা বলেছেন প্রিয়ঙ্কা। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বলিউড ছাড়ার প্রসঙ্গে তিনি বলেন, “বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি এ সব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।” প্রিয়ঙ্কা জানান তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন