সলমনের পরের ছবিতে নায়িকা ক্যাটরিনা?

ফের একসঙ্গে ছবি করবেন সলমন-ক্যাটরিনা? বলিউডে জোর গুঞ্জন, সলমনের পরের ছবিতে নায়িকা ক্যাটরিনা কইফ। অন্তত এমনটাই চাইছেন ‘দাবাং খান’। অতুল অগ্নিহোত্রির পরের ছবিতে অভিনয় করছেন সলমন। সেখানেই তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় ক্যাটরিনাকে পছন্দ তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৫ ১৭:১৪
Share:

ফের একসঙ্গে ছবি করবেন সলমন-ক্যাটরিনা? বলিউডে জোর গুঞ্জন, সলমনের পরের ছবিতে নায়িকা ক্যাটরিনা কইফ। অন্তত এমনটাই চাইছেন ‘দাবাং খান’। অতুল অগ্নিহোত্রির পরের ছবিতে অভিনয় করছেন সলমন। সেখানেই তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় ক্যাটরিনাকে পছন্দ তাঁর। ‘ভাইজান’-এর কথায়, ‘‘অতুলের পরের ছবিতে আমি কাজ করছি। সেখানে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে চাইব। তবে ও রাজি হবে কি না জানিনা।’’

Advertisement

কিন্তু সলমনের সঙ্গে অনস্ক্রিন রোমান্সে কেন রাজি হবেন না ক্যাট সুন্দরী? আসলে ২০০৩-এ বলিউডে কেরিয়ারের শুরুতে তাঁকে খুব সাহায্য করেছিলেন সলমন। শোনা যায় এর পর তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কও তৈরি হয়েছিল। কিন্তু তা এখন অতীত। এখন রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক রয়েছে ক্যাটের। হয়তো কিছুদিনের মধ্যে বিয়েও সেরে ফেলবেন তাঁরা। তাই প্রাক্তন প্রেমিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে আর স্বচ্ছন্দ নন ক্যাটরিনা। ২০১২-এ ‘এক থা টাইগার’এ শেষ বার পর্দায় দেখা গিয়েছিল তাঁদের। ক্যাটরিনা এই ছবিটি করতে রাজি হলে এই নিয়ে পঞ্চম ছবিটি করবেন সলমন-ক্যাটরিনা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন