Entertainment News

ভাগ্নে আহিলের সঙ্গে মামা সলমনের খুনসুটি, ভিডিও দেখুন

‘দুষ্টু’ লোকেরা আবার এ নিয়ে মশকরা করতেও ছাড়েননি। কেউ কেউ বলছেন, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে লম্বা শুটিং করে ফিরে ‘দিল খুশ’ সলমনের। সে জন্যই নাকি ভাগ্নেকে খাইয়ে বাচ্চা মানুষ করার কাজ শিখছেন সল্লু!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৯:০৭
Share:

মামা-ভাগ্নে... ছবি: সলমন খানের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আপাতত ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং শেষ করে আবু ধাবি থেকে লন্ডনে উড়ে গিয়েছেন সলমন খান। ব্রিটিশ পার্লামেন্টের তরফে সম্প্রতি পেয়েছেন ‘গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়র্ড ২০১৭’। কাজের ফাঁকে সলমনের সময় কাটতে কীভাবে জানেন? বলিউডের ভাইজান এখন ব্যস্ত ভাগ্নে আহিলকে নিয়ে।

Advertisement

আরও পড়ুন, আমিরের শুটিং ফ্লোরে ইনি কে?

আরও পড়ুন, ব্রিটিশ সংসদে সম্মানিত বলিউডের ‘ব্যাড বয়’ সলমন

Advertisement

৫১ বছরের সলমন আর এক বছরের ভাগ্নে আহিলের কেমিস্ট্রি কিন্তু জমজমাট। কখনও ব্রেকফাস্ট টেবিলে খুনসুটি তো কখনও আবার আহ্লাদ করে ভাগ্নেকে খাইয়ে দেওয়ার দায়িত্ব পালন। আহিলের সঙ্গে এমন নানা ধরনের সময় কাটানোর ছবি ও ভিডিও পোস্ট করেছেন সলমন। ইনস্টাগ্রামে এমন আদুরে ছবি শেয়ার হতেই সেগুলিও ভাইরাল। পাশাপাশি লাইক ও কমেন্টের বন্যা।

বোন অর্পিতা ও ভগ্নিপতি আয়ুষ শর্মার এক মাত্র ছেলে আহিল যে সলমনের খুবই ঘনিষ্ঠ তা আর বোঝার অপেক্ষা নেই।

‘দুষ্টু’ লোকেরা আবার এ নিয়ে মশকরা করতেও ছাড়েননি। কেউ কেউ বলছেন, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে লম্বা শুটিং করে ফিরে ‘দিল খুশ’ সলমনের। সে জন্যই নাকি ভাগ্নেকে খাইয়ে বাচ্চা মানুষ করার কাজ শিখছেন সল্লু! এ বার পাকা কথার আগে এ সব নাকি নেট প্র্যাকটিস!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন