সলমনের জন্যই পিছিয়ে যাচ্ছে ‘রাধে...’-র শুটিং!

বান্দ্রার মেহবুব স্টুডিয়োতে অগস্ট মাস থেকে শুট শুরু করার কথা ছিল প্রভুদেবা পরিচালিত সলমন খানের ‘ রাধে’ ছবিটির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২০ ১৯:৪৫
Share:

সলমন

ঠিক ছিল, এ বছরের ইদে মুক্তি পাবে সুপার হাইপড ছবি ‘রাধে...’। কিন্তু সে গুড়ে অনেক আগেই বালি ঢেলে দিয়েছিল করোনা। অনেক টানাপড়েনের পর স্থির হল দিওয়ালিতেই বক্স অফিস কাঁপাতে আসবেন ভাইজান। কিন্তু আপাতত তাতেও বাধা। কারণ, সলমন নিজেই।

Advertisement

বান্দ্রার মেহবুব স্টুডিয়োতে অগস্ট মাস থেকে শুট শুরু করার কথা ছিল প্রভুদেবা পরিচালিত সলমন খানের ‘ রাধে’ ছবিটির। সেই মতো নেওয়া হচ্ছিল জোর প্রস্তুতি। করোনা-লকডাউনের আগেই ছবিটির প্রায় ৯০ শতাংশ কাজ সেরে রেখেছিল ‘রাধে...’ টিম। বাকি শুটের জন্য প্রয়োজন ছিল মাত্র দশ দিন। কিন্তু বাধ সাধলেন সলমন। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, বদ্ধ জায়গাতে বাতাসেও ভেসে বেড়ায় করোনা-- এই খবর শোনামাত্রই আপাতত শুটিংয়ের প্ল্যান একেবারে বাদ দিয়েছেন ভাইজান।

আরও পড়ুন- মৃত্যুর আগে ঝগড়ায় জড়িয়েছিলেন সুশান্ত! গজাল, ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে অভিনেতাকে?

Advertisement

এ নিয়ে কথাও বলেছেন সহ-প্রযোজক অতুল অগ্নিহোত্রী, সোহেল খানদের সঙ্গে। এই বর্ষায় আউটডোর সম্ভব নয়, ইনডোর শুটের ক্ষেত্রে থেকে যাচ্ছে সংক্রমণের ভয়। তাই সবার সুস্থতার কথা মাথায় রেখেই নাকি আপাতত শুটকে টা টা জানিয়েছেন ভাইজান।

সুতরাং এ বছর ‘রাধে’ দেখার ইচ্ছা চেপে রেখে অপেক্ষা করুন আগামী বছর অবধি…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন