Entertainment News

য়ুলিয়ার প্রথম হিন্দি গানের প্রশংসা করলেন সলমন

সম্প্রতি য়ুলিয়ার মিউজিক ভিডিও ‘এভরি নাইট অ্যান্ড ডে’ রিলিজ করল। হিমেশ রেশমিয়ার সঙ্গে তাতে গলা মিলিয়েছেন য়ুলিয়া। হিমেশের ‘আপ সে মৌসিকি’ অ্যালবামে রয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুন ২০১৭ ২৩:৩০
Share:

য়ুলিয়ার গানে দারুণ খুশি সল্লু মিয়াঁ। ছবি: সংগৃহীত।

সলমন খানের সঙ্গে তাঁর তথাকথিত বন্ধুত্ব নিয়েই এত দিন পেজ থ্রি-র পাতায় চর্চায় ছিলেন তিনি। তবে এ বার একেবারে অন্য চেহারায় দেখা দিলেন য়ুলিয়া ভানটুর। সলমনের ছায়ায় ঢাকা পড়ে নয়। বরং গায়িকা হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করলেন তিনি।

Advertisement

সম্প্রতি য়ুলিয়ার মিউজিক ভিডিও ‘এভরি নাইট অ্যান্ড ডে’ রিলিজ করল। হিমেশ রেশমিয়ার সঙ্গে তাতে গলা মিলিয়েছেন য়ুলিয়া। হিমেশের ‘আপ সে মৌসিকি’ অ্যালবামে রয়েছেন তিনি। আর এর মধ্যেই ইউটিউবে এর ভিউয়ারশিপ প্রায় দেড় লক্ষের কাছাকাছি পৌঁছেছে। ‘বান্ধবী’র এই সাফল্যে দারুণ খুশি সল্লু মিয়াঁ। নিজেই টুইট করে সে গানের প্রশংসা করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ওই গানের ভিডিও।

আরও পড়ুন

Advertisement

দশম-দ্বাদশে কেমন ফল করেছিলেন? দেখে নিন সেলেবদের মার্কশিট

মিউজিক ডিরেক্টর হিসাবে কেরিয়ার শুরু করা হিমেশের এটা সাতশোতম গান। গানে সুর দেওয়া ছাড়াও বহু হিট গান উপহার দিয়েছেন তিনি। তবে ‘এভরি নাইট অ্যান্ড ডে’-তে একেবারে চমকে দিয়েছেন য়ুলিয়া। এটাই তাঁর প্রথম হিন্দি পপ গান হলেও তা একেবারেই বোঝা যায়নি। বরং য়ুলিয়ার গান শুনলে বেশ চমকেই যেতে হয়। হিন্দি উচ্চারণেও যথেষ্ট সমীহ আদায় নিয়েছেন এই রোমানিয়ান সুন্দরী।

দেখুন ভিডিও 👍

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন