Salman Khan

জন্মদিনের আগে বাড়ির সামনে কিসের নোটিস লাগালেন সলমন!

বাকি সব কিছুর মতো করোনা অতিমারি কোপ বসিয়েছে অভিনেতার ৫৫তম জন্মদিনের আনন্দেও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০ ২০:৩৫
Share:

সলমন খান।

২৭ ডিসেম্বর। ক্যালেন্ডার এ দিন কোনও বিশেষ উৎসবের কথা বলে না। তবে সলমন অনুরাগীদের কাছে প্রত্যেক বছর এই তারিখটা কোনও মহোৎসবের চেয়ে কম নয়। ভাইজানের জন্মদিন বলে কথা! ভোরের আলো ফুটতেই বান্দ্রার গ্যলাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজার হাজার ভক্তের ঢল। আবদার একটাই। বিশেষ দিনটিতে সকলে একটি বার শুধু চোখের দেখা দেখতে চান সলমনকে।

Advertisement

এ বছর সম্ভবত এই চেনা ছবি দেখা যাবে না সুপারস্টারের জন্মদিনে। বাকি সব কিছুর মতো করোনা অতিমারি কোপ বসিয়েছে অভিনেতার ৫৫তম জন্মদিনের আনন্দেও। গ্যালাক্সির বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে একটি নোটিস। যার মূল বক্তব্য, এ বছর জন্মদিনে সলমন বাড়িতে থাকবেন না। ভক্তদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ করা হয়েছে। সেখানে লেখা, ‘এত বছর ধরে আমার জন্মদিনে ভক্তদের কাছ থেকে যে ভালবাসা এবং স্নেহ পেয়েছি তা সত্যিই অতুলনীয়। কিন্তু আমার একান্ত অনুরোধ, করোনা অতিমারি এবং সামাজিক দূরত্বের কথা মাথায় রেখে এ বছর আমার বাড়ির সামনে জমায়েত করবেন না। মাস্ক পড়ুন। স্যানিটাইজ করুন। এখন আমি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে নেই। সকলকে অনেক ভালবাসা।’

হইচই করে নিজের বিশেষ দিনটি পালন না করলেও, ‘বিগ বস’-এর প্রতিযোগীদের থেকে বিশেষ ট্রিবিউট পেতে চলেছেন অভিনেতা। সলমনের ‘বার্থ ডে স্পেশাল’ এপিসোডে তাঁকে শুভেচ্ছা জানাতে আসবেন তাঁর দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রবীনা টন্ডন।

Advertisement

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: অতীতের মুখোমুখি আমিশা, কান্না ধরে রাখতে পারলেন না অভিনেত্রী

ক্রিসমাসের শুভেচ্ছাবার্তায় বাছবিচার করলেন কঙ্গনা রানাউত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন